• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

স্বাধীনতার পরাজিত শক্তিরা ষড়যন্ত্রে লিপ্ত - ধর্ম প্রতিমন্ত্রী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২২ জুন ২০২১  

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন- একাত্তুরের পরাজিত শক্তিরা কালে কালে বাংলাদেশের অগ্রযাত্রাকে বন্ধ করার জন্য নানাভাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। তারা রাষ্ট্র ক্ষমতা দখল করেছে। মন্ত্রী হয়েছে। বর্তমানে তারা ইসলামের নামে জঙ্গীবাদের মাধ্যমে নিরিহ মানুষকে হত্যা করছে। এই বিষয়ে সকলকে সচেতন হতে হবে। তিনি জামালপুর জেলা ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসনে ইমামদের করণীয় ও উপজেলা পর্যায়ে প্রশিক্ষণ প্রাপ্ত ইমামগণের ইমাম সম্মেলনে এসব কথা বলেন। 

প্রতিমন্ত্রী আরও বলেন বাংলাদেশের মানুষ জঙ্গীবাদ পছন্দ করে না। এই বাংলার মাটিতে যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনীদের শাস্তি নিশ্চিত করা হয়েছে। জঙ্গীবাদও চিরতরে নির্মূল করা হবে। 

উপজেলা মডেল মসজিদ মিলনায়তনে সোমবার অনুুষ্ঠিত ইমাম সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল, ইসলামপুর সার্কেল সহকারী পুলিশ সুপার সুমন মিয়া, ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেখ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আঃ সালাম। 

এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, উপজেলা দূর্নীতি কমিটি সভাপতি অধ্যক্ষ জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, জামিয়া হুসাইনিয়া আশরাফুল উলুম মাদ্রাসার মুহতামিম আব্দুল খালেক, ইসলামপুর ইমাম সমিতি’র সভাপতি আবুল কাশেম, পাচঁ বাড়িয়া মন্ডল বাড়ী জামে মসজিদের ইমাম হাফেজ জাকিরুল হক, জামালপুর জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ- পরিচালক আব্দুর রাজ্জাক, ফিল্ড অফিসার মোবারক হোসেন।

এ সময় ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের ইমাম-মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট থেকে ৭০জনকে ৪হাজার করে টাকা অনুদান চেক বিতরণ কার্যক্রম উদ্বোধন, ১২ হাজার টাকা করে ২জনকে সুধমুক্ত ঋণ বিতরণ, ও যাকাত ফান্ড থেকে ৭জনকে ৫হাজার করে টাকা চেক বিতরণ করেন করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল