• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঢাকা মহানগর উত্তর আওয়ামী নবীন লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্রাট

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২১ জুন ২০২০  

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ঢাকা মহানগর উত্তর শাখার ১নং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলার কৃতি সন্তান এস.এম. সম্রাট। গত শুক্রবার ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফুর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শাকিল।

 

তিনি বকশীগঞ্জ উপজেলার সারমারা এলাকায় এক সম্ভান্ত মুসলিম পরিবারের জন্ম গ্রহন করেন এস.এম. সম্রাট । তার পিতার নাম এস. এম. আব্দুল খালেক। ঢাকা ট্রমা মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থী এস.এম. সম্রাট রাজনৈতিক ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। 

 

তিনি বাংলাদেশ ছাত্রকল্যান ফেডারেশন জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক,উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ জামালপুর জেলা শাখার আহ্বায়ক,বকশীগঞ্জ সচেতন নাগরিক ঐক্য এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বকশীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক সমন্বয় কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।তার পরিবারের সকলে বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে জরিত, তার চাচা ডাঃ এস. এম. আসাদুজ্জামান ছিলেন ২নং বগারচর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।  পারিবারিক সূত্রে, ২০১৪ সালে বর্তমান বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুমান তালুকদারের হাত ধরে ছাত্র রাজনীতিতে প্রবেশ করেন।এবং বর্তমানে তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের  একজন একনিষ্ঠ কর্মী হিসাবে কাজ করতে যাচ্ছে।

 

এস.এম. সম্রাট  বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান,বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমার রাজনৈতিক পথ চলা। আমাকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী নবীন লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায়,বাংলাদেশ আওয়ামী নবীন লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শাকিল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

এবং সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল