• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

করোনা মুক্ত হলেন ঘাটাইলের পৌর মেয়র

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০  

করোনাভাইরাস মুক্ত হয়েছেন টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ। আজ রোববার (২৩ আগস্ট) এই তথ্য নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান।

আজ রোববার ডাঃ সাইফুর রহমান খান স্বাক্ষরিত এক প্রত্যয়ন পত্রে দেখা যায়, ঘাটাইল পৌরসভার মেয়র করোনাভাইরাসে আক্রান্ত থেকে সম্পূর্ণ সুস্থ হয়েছেন এবং তিনি কাজে যোগদানের জন্য সম্পূর্ণ উপযুক্ত।


 
প্রত্যয়ন পত্রে আরও উল্লেখ করা হয়েছে, পৌর মেয়রের ল্যাব আইডি নং- আইপিএইচ- ৫৬১৫০। গত ৮ আগস্ট ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা দিয়ে তিনি করোনা পজিটিভ হয়েছিলেন।

ডাঃ সাইফুর রহমান খান বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলায় ঘাটাইল পৌর মেয়র করোনা মুক্ত হয়েছেন। বর্তমানে তিনি সম্পূর্ণভাবে সুস্থ রয়েছেন।

ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ বলেন, মহান আল্লাহ তায়ালার অপরিসীম দয়া ও রহমতে এবং ঘাটাইলের সকল জনগনের দোয়া ও ভালবাসায় আজ আমি সম্পূর্ণ সুস্থ।

তিনি বলেন, আমার অসুস্থতার সময়ে আমার দলীয় নেতা-কর্মী, জনপ্রতিনিধিগণ, মসজিদের ইমাম মুয়াজ্জিন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ, সরকারি কর্মচারী- কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শ্রেণী-পেশার ভাই ও বোনেরা, পৌরসভা ও পৌরসভার বাহিরে অবস্থানরত এবং বিদেশে অবস্থানরত যারা আমার সুস্থতার জন্য দোয়া করেছেন, সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


 
তিনি আরও বলেন, সার্বক্ষণিকভাবে খোঁজখবর নিয়ে এবং সঠিক পরামর্শ দিয়ে কৃতজ্ঞতার দায়ভারে আবদ্ধ করেছেন ডাক্তার সাইফুর রহমান খান, ডাক্তার আলমগীর কবীর সুমন এবং ডাক্তার হিমেল।

ঘাটাইল পৌর মেয়র বলেন, বিগত দিনের মত আগামী দিনেও আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি, সেইসাথে মহান আল্লাহ তাআলার দরবারে আমাদের সকলের নেক হায়াত ও সকল বালা-মুসিবত থেকে আল্লাহ পাক যেন আমাদেরকে হেফাজত করেন এই প্রত্যাশা করছি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল