• সোমবার ১৫ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩১ ১৪৩১

  • || ০৭ মুহররম ১৪৪৬

বিএনপি-জামায়াতের মিথ্যাচার মোকাবিলা করতে হবে সত্য দ্বারা: আরাফাত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২৩  

ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য (এমপি) অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেছেন, রাজনীতিতে বিএনপি-জামায়াত যেই মিথ্যাচার করছে, তা আমাদের মোকাবিলা করতে হবে সত্য দ্বারা। এছাড়া হত্যা-খুন, অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, বোমাবাজির অপরাজনীতি বাংলার মাটি থেকে চিরতরে দূর করতে হবে। 
বৃহস্পতিবার রাজধানীর কড়াইল আদর্শনগর এলাকায় পানির পাম্প, রাস্তার উন্নয়ন কাজ উদ্বোধন ও ইউনিট আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময়ের সময় এ কথা বলেন তিনি।

এমপি অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেন, আওয়ামী লীগ সাধারণ জনগণের ক্ষমতায়নের রাজনীতিতে বিশ্বাস করে। আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। অপরদিকে আমাদের প্রতিপক্ষরা স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী, মিথ্যাচারের অপরাজনীতি করে। তারা জনগণের ক্ষমতায়নে বিশ্বাস করে না।

তিনি বলেন,  আমাদের দায়িত্বশীল নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আমাদের বঙ্গবন্ধুর আদর্শের কর্মীবাহিনী গড়তে হবে। শেখ হাসিনার সৃষ্ট উন্নয়নশীল বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য মেধাভিত্তিক রাজনীতি, মুক্ত চিন্তার বিকাশ ও দক্ষ মানবশক্তির বিকল্প নেই।

মোহাম্মদ এ আরাফাত বলেন, কড়াইল আদর্শনগর এলাকায় বসবাসরত সাধারণ জনগণ দীর্ঘদিন ধরে সুপেয় পানির সমস্যায় ভুগছেন। সাধারণ জনগণের এই কষ্ট লাঘবের জন্য আমি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পরেই পানির পাম্পটি দ্রুত উদ্বোধনের তাগিদ দেই। এছাড়া বস্তির ভেতরের রাস্তাগুলোর অবস্থা খুবই খারাপ। পর্যায়ক্রমে এসব রাস্তাগুলো সংস্কার করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াকিল উদ্দিন, বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলালসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও ইউনিট আওয়ামী লীগের নেতারা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল