• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

রৌমারীতে প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ প্রার্থীদের

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪  

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। প্রথম ধাপে ৫৯টি জেলার ১৫২ টি উপজেলা পরিষদের তফশিল ঘোষণার মধ্য দিয়ে এ আনুষ্ঠানিকতা শুরু করেন নির্বাচন কমিশন (ইসি)। 

প্রথম ধাপের নির্বাচনের ভোট গ্রহন হবে  মে। এ উপজেলা প্রথমধাপে নির্বাচণ হওয়ায় মাঠচুষে বেড়াচ্ছে প্রার্থীরা। এ ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের পাশাপাশি অংশ নিয়েছে বিএনপি ও জাতীয় পাটির নেতা কর্মীরা।
উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন যারা তারা হলেন, আ.লীগ সমর্থক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসি, জাতীয় পাটির সমর্থক ও সাবেক ইউপি চেয়ারম্যান কেএম ফজলুল হক মন্ডল, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, দাঁতভাঙ্গা ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক অধ্যক্ষ ছামিউল ইসলাম জীবন, বাসদ নেতা ও আইনজীবি আবুল বাসার মঞ্জু, মোহাম্মদপুর কেন্দ্রিয় কলেজের বিভাগীয় প্রধান মিজানুর রহমান মজনু ও মুরাদুল ইসলাম।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন যারা তারা হলেন, উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, সহ-সভাপতি ও উপজেলা মহিলাদল (বিএনপি) ও সাবেক ভাইস চেয়ারম্যান তাজমুন নাহার শাপলা ও আওয়ামীলীগ সমর্থক আয়শা সিদ্দিকা আইরিন।
ভাইস চেয়ারম্যান পদে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন, দাঁতভাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, বন্দবেড় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সামসুল আলম দোহা ও জাতীয় পাটির সমর্থক সেকেন্দার আলী চাঙ্গা।
শুক্রবার রৌমারী উপজেলার যাদুরচর, কর্তিমারী বাজার, চুলিয়ার চর বাজার, ইজলামারী, গোয়ালগ্রাম বাজার, চাক্তাবাড়ি, রৌমারী বাজার, বড়াইকান্দি বাজার, টালুয়ারচর, খঞ্জনমারা, বাগুয়ারচর, পাখীউড়া বাজার, শেখের বাজার, চরশৌলমারী বাজার, কাজাইকাটা, খড়ানীর চর, শান্তির চর, গেন্দার আলগা বাজার, সোনাপুর বাজার, ফফুকার চর, মিয়ারচর, হাজীরহাট, টাপুরচর, দাঁতভাঙ্গা বাজার, চরবন্দবেড় এলাকায় গণসংযোগ করেন প্রার্থীরা।
গণসংযোগ ও পথসভায় সভায় প্রার্থীদের পাশাপাশি নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশগ্রহন করে। এসময় প্রার্থীরা ভোটারদের নানা প্রতিশ্রæতিদেন এবং বলেন নির্বাচিত হলে অবহেলিত রৌমারী উপজেলায় উন্নয়ন ও নদী ভাঙ্গন প্রতিরোধে কার্যকরী ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল