• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
অধ্যাপক প্রণব কুমার বড়ুয়ার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা হাওরে ৮০ শতাংশ পরিপক্ব হলে ধান কাটার পরামর্শ নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত অবিলম্বে দশম ওয়েজবোর্ড গঠনের দাবী সাংবাদিক সমাজের মেধা ও যোগ্যতা দিয়ে নিজেদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট শিক্ষাবিদ ড. প্রণব বড়ুয়ার পরলোকগমন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পিনাকীসহ দুইজনের বিরুদ্ধে চার্জশিট বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ জামালের জন্মদিনে মেয়র তাপসের শ্রদ্ধা পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার

টাঙ্গাইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ জুন ২০২৩  

টাঙ্গাইলের মধুপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের সাথে থাকা আরও এক মোটরসাইকেল আরোহী অপর বন্ধু গুরুতর আহত হয়েছেন। রবিবার (০৪ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার গারোবাজার-কাকরাইদ মহাসড়কের হাজীবাড়ী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঘাটাইল উপজেলার টেপি কুশারিয়া এলাকায় মো. সুরুজ আলীর ছেলে ছাব্বির আলম (১৮), মো. রমজান আলীর ছেলে হাবিব (১৬)। আহত হলেন, আনিসুর রহমানের ছেলে মো. সাদিক (১৮)। তারা তিন বন্ধু ছিলেন। আহত সাদিককে স্থানীয়রা উদ্ধার করে পাশ্ববর্তী ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠিয়েছে স্থানীয়রা।


এ ঘটনায় মধুপুর থানা (এসআই) মামুন জানান, মোটরসাইকেলযোগে তিনবন্ধু লেগুরবাজার থেকে গারোবাজার যাচ্ছিল। পথিমধ্যে তারা হাজাবাড়ী মোড় নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু মারা যায় এবং আহত আরেক বন্ধু।


তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার থানায় আনা হয়েছে। আহত সাদিককে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছে স্থানীয়রা। মরদেহের সুরতহাল করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। তারা অনলাইন ভিত্তিক ফিন্যান্সিয়াল কাজের সঙ্গে জড়িত ছিল বলে প্রাথমিভাবে জানা যায়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল