• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

মধুপুরে বিএনপির ৬ নেতাকর্মী বহিষ্কার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৮ মে ২০২২  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ সংসদীয় আসনে ধানের শীষের প্রার্থী ও উপজেলার তৎকালীন সাধারণ সম্পাদক সরকার শহীদুল ইসলাম ওরফে সরকার শহীদের পদ তিন মাসের জন্য স্থগিত করেছে কেন্দ্রীয় বিএনপি। 

বর্তমান আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য (সিরিয়াল ৩) সরকার শহীদের পদ স্থগিতে স্বাক্ষর করেছেন কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রিজভি লিখেছেন- দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগের পরিপ্রেক্ষিতে আগামী তিন মাসের জন্য সরকার শহীদের মধুপুর উপজেলা বিএনপির সদস্য পদসহ সব পর্যায়ের পদ স্থগিত থাকবে।

অন্যদিকে একই তারিখে স্বাক্ষরিত পৃথক সূত্রে তিনি উপজেলা ও পৌর বিএনপি ও শ্রমিকদলের আরো পাঁচ নেতাকর্মীকে দল থেকে সাময়িক বহিষ্কারের ঘোষণা দিয়েছেন। 

এ তালিকায় আছেন- উপজেলা বিএনপির সাবেক কর্মী রাজিব ও পরাগ, মধুপুর পৌর বিএনপির সাবেক নেতা খোকা, মধুপুর পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোহম্মদ আব্দুল, উপজেলা শ্রমিকদলের সাবেক যুগ্ম সম্পাদক কাইয়ুম মুন্সী। 

এ খবর শুক্রবার রাত পৌনে ১০টার দিকে প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে বিএনপি সরকার শহীদের সমর্থকদের মধ্যে প্রতিক্রিয়া শুরু হয়েছে। সামজিক যোগাযোগ মাধ্যমে তারা নানা প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল