• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

আগামী কাউন্সিলে মাদক ও অবৈধ কারবারিদের আশ্রয় হবে না-কৃষিমন্ত্রী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, পেঁয়াজ একটি অত্যাবশকীয় খাবার সামগ্রী। বৃষ্টির কারণে ঠিকমতো পেঁয়াজ কাটা ও ঘরে তুলতে পারেনি কৃষকরা। এছাড়া প্রতিবেশী রাষ্ট্র সাময়িকভাবে পেঁয়াজ বন্ধ করে দেয়ার কারণে পেঁয়াজের মূল্য বৃদ্ধি পেয়েছে। এটা খুবই সাময়িক সমস্যা। এখন মিয়ানমার ও তুরষ্ক থেকে প্রচুর পেঁয়াজ দেশে আসছে। আগামী দুই/এক মাসের মধ্যেই পেঁয়াজের দাম স্বাভাবিক হয়ে যাবে।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় শনিবার দিনব্যাপী শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন ও বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্ধোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আগামী কাউন্সিলে আওয়ামী লীগে কোন অপরাধী, মাদক ও অবৈধ কারবারিদের আশ্রয় হবে না। গঠনতন্ত্রেও সুনিদিষ্টভাবে উল্লেখ করা হবে এসব অপরাধীদের বিষয়ে। প্রধানমন্ত্রীর কঠোর নির্দেশ এদেরকে কোনভাবেই ছাড় দেয়া হবে না। দেশব্যাপী আওয়ামী লীগের এই উন্নয়ন গুটিকয়েক লোকের কারণে ম্ম্রণ হতে পারে না। দলের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে কঠোরহস্তে দমন করা হবে। মন্ত্রী আরও বলেন, বিএনপি একটি বড় রাজনৈতিক দল। খালেদা জিয়া দুর্নীতির কারণে বর্তমানে জেলহাজতে রয়েছে। কিন্তু আইনের কাছে সবাই সমান। তাকে মুক্ত করতে হলে আইনের মাধ্যমেই করতে হবে। যদি হাইকোর্ট তাকে জামিন দেয়, তাহলে আওয়ামী লীগের কোন আপত্তি নেই। কিন্তু আইনকে নিদের্শ দিয়ে প্রধানমন্ত্রী কাউকেই মুক্ত করতে পারবেন না। এটা বিএনপির ভুল ধারণা। সরকার চাইলেই খালেদা জিয়া মুক্ত হতে পারবে বলে বিএনপি এমন অপপ্রচার করছে। সরকার সবসময়ই খালেদা জিয়াকে বাংলাদেশের সবোর্চ্চ চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ, ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামসুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা লিনা বকল প্রমুখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল