আজকের টাঙ্গাইল
  • বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

ফোন ধরার স্টাইলই বলে দেবে আপনি কেমন মানুষ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৯ জুন ২০২৩  

মানুষের ব্যক্তিত্বের সঙ্গে মনস্তাত্ত্বিক বিষয়টি বেশ ওতপ্রোতভাবে জড়িত। মনস্তাত্ত্বিক বিষয় দিয়ে খুব সহজেই জেনে নেয়া যায় ব্যক্তি হিসেবে আপনি কেমন। মনস্তাত্ত্বিক বা ব্যক্তিত্বের বিষয়টি পরীক্ষা করতে সাহায্য নিতে পারেন মোবাইল ফোনের।
বিশেষজ্ঞরা বলছেন, একজন ব্যক্তি তার মোবাইল ফোন কীভাবে ব্যবহার করেন, তার ওপর ভিত্তি করেই বোঝা যাবে ওই মানুষের ব্যক্তিত্ব। কারণ পছন্দমতো ফোন ধরার ধরনের ওপর নির্ভর করে ব্যক্তিত্ব ও মনস্তাত্ত্বিক বিষয়।

ছবিতে চার ধরনের ফোন ধরার স্টাইল দেখতে পাওয়া যাচ্ছে। এর মধ্যে আপনি কীভাবে ফোন ধরেন তা দিয়েই বোঝা যাবে আপনি মানুষ হিসেবে কেমন?

ফোন ধরার স্টাইল- ১

আপনি ঝঞ্ঝাটহীন, সুখী, আত্মবিশ্বাসী একজন মানুষ। আপনি জীবনে কোনোকিছু নিয়ে অভিযোগ করেন না। আপনার লক্ষ্য ও প্রত্যাশা পূরণে প্রয়োজনে আপনি ঝুঁকি নিতে পারেন। আর ভালোবাসা বা রোম্যান্সের ক্ষেত্রে আপনি সাবধানি এবং ‘ধীরে চলো’ নীতিতে বিশ্বাসী।

ফোন ধরার স্টাইল- ২

আপনি জ্ঞানী, বিচক্ষণ এবং যুক্তিবাদী। অন্যকে বোঝার ব্যাপারে আপনি সমব্যথী এবং তীক্ষ্ণবুদ্ধি সম্পন্ন। তবে ভালোবাসার ক্ষেত্রে মনের মানুষকে হারানোর ভয়ে এরা দ্রুত সিদ্ধান্ত নিতে চান, যা হিতে বিপরীত ঘটার কারণ হয়ে দাঁড়ায়।

ফোন ধরার স্টাইল- ৩

আপনি ব্যক্তি হিসেবে আপনি যে কোনো চ্যালেঞ্জের মুখে দ্রুত পরিস্থিতির বিশ্লেষণ ও সমাধান করতে পারেন। যেকোনো পরিস্থিতিতে আপনি সহজেই নিজেকে মানিয়ে নিতে পারেন। জীবনে সাফল্য পেতেও আপনি কঠোর পরিশ্রমী বলা যায়।

ফোন ধরার স্টাইল- ৪

আপনি সবচেয়ে ভাগ্যবান বলা যায়। কারণ বিজ্ঞানীরা বলছেন, এই ধরনের ব্যক্তিরা সহজেই মানুষকে আকর্ষণ করতে পারেন। আপনার মৌলিক ভাবনা আর কল্পনাই আপনাকে আকর্ষণীয় করে তোলার মূল কারণ বলা যায়। আপনি একা একা থাকতে পছন্দ করেন। ভালোবাসার ব্যাপারে আপনি লাজুক হওয়ায় আপনি চান আপনার প্রিয় মানুষটিই আগে আপনার দিকে এগিয়ে আসুক। কঠোর পরিশ্রমে জীবনে সাফল্যের শিখরে পৌঁছানোর ক্ষমতাও এমন ব্যক্তিদের মধ্যে রয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল