• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

নন্দীগ্রামে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১২ মে ২০২২  

বগুড়ার নন্দীগ্রামে সরকারিভাবে চলতি মৌসুমে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে খাদ্য গুদামে বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আখতার বানু। এতে বক্তব্য রাখেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুজ্জামান, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শারমিন আক্তার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, সাধারন সম্পাদক ফারুক কামাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, উপজেলা চাউল কল মালিক সমিতির সভাপতি বদরুদ্দোজা তৌফিক প্রমূখ। 
খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শারমিন আক্তার বলেন, চলতি মৌসুমে কৃষকদের কাছ থেকে ২৭ টাকা দরে ২ হাজার ৬৩৮ মেট্রিকটন ধান এবং ৪০ টাকা দরে ২ হাজার ১০০ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্র নির্ধারণ করা হয়েছে। আগামী ৩১ আগষ্ট পর্যন্ত ধান ও চাল সংগ্রহ করা হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল