• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

বকশীগঞ্জ পৌরসভার ২য় বর্ষপূর্তি উদযাপন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ মার্চ ২০২১  

জামালপু‌রের বকশীগ‌ঞ্জ পৌরসভার ২য় বর্ষপূর্তিতে আলোচনাসভা ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। আজ বুধবার (৩রা মার্চ )সকাল১১:০০ বকশীগঞ্জ পৌরসভা প্রাঙ্গ‌নে আলোচনা সভা ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

উক্ত আ‌লোচনা সভায় বক্তৃতা ক‌রেন, জেলা প‌রিষদ সদস‌্য, উপ‌জেলা আওয়ামীলী‌গের সহসভাপ‌তি জয়নাল আ‌বে‌দিন, উপ‌জেলা আওয়ামীলী‌গের সহসভাপ‌তি আবু জাফর, বকশীগঞ্জ‌ শিল্প ও ব‌ণিক স‌মিতির সভাপ‌তি, বকশীগঞ্জ উপজেলা বিএনপি’র আহ্বায়ক সা‌বেক চেয়ারম‌্যান মানিক সওদাগড়, সা‌বেক অধ‌্যক্ষ বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উ‌দ্দিন, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লীগ সভাপতি আগা সাউয়ুম, বাজার দোকান মা‌লিক স‌মি‌তির সভাপ‌তি আলহাজ্ব আ‌রিফ সি‌দ্দিকী, প‌্যানেল মেয়র মিজানুর রহমানসহ বিভিন্ন ওয়া‌র্ডের প‌ক্ষে ব‌্যক্তবর্গ।

 

দুই বছ‌রের সমাপ্ত ও তৃতীয় ব‌র্ষে পদার্পন‌ে পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগড় সা‌র্বিক উন্নয়ন ও আগামী প‌রিকল্পনা তু‌লে ধ‌রে ব‌লেন, ২০১৯ সা‌লের ৩রা মার্চ দা‌য়িত্ব গ্রহ‌ণের পর প্রায় ত্রিশ কো‌টি টাকার উন্নয়ন কাযক্রম বাস্তবা‌য়িত হ‌য়ে‌ছে।

 

বন‌্যা ও ক‌রোনা মহামারীর মত প্রাকৃ‌তিক দু‌র্যোগ  আপসা‌দের স‌াথে নি‌য়ে মোক‌াবিলা  ক‌রতে সক্ষম হ‌য়ে‌ছি  এবং প‌নের কো‌টি টাকার প্রকল্প বাস্তবায়ন চলমান র‌য়ে‌ছে। 

 

এছাড়াও  ‌পৌরসভার সু‌পে‌য় পা‌নি ও ড্রেনেজ ব‌্যবস্থা উন্নয়‌নসহ বি‌ভিন্ন প্রকল্প গ্রহণ করা হ‌য়ে‌ছে।

 

আ‌রো উপ‌স্থিত ছি‌লেন পৌরসভার সচিব ‌নুরুল আমিন, পৌর প্রকৌশলী মোঃ ফকর উদ্দিন,উপ‌জেলা যুবলী‌গের যুগ্ন আহবায়ক আব্দুল আলিম তারা, ম‌হিলা আওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক তাহ‌মিনা আক্তার শিউ‌লি, যুব ম‌হিলালী‌গের সভাপ‌তি জহুরা বেগম ও অন‌্যান‌্য ক‌মিশনারবৃন্দ, বীরমু‌ক্তি‌যোদ্ধা, সাংবা‌দিক ও গন‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ।

 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল