• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঘাতক ছেলেকে পুলিশে সোপর্দ করলেন বাবা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০১৯  

ইনসেট বামে উপরে ঘাতক রিয়াজ আহম্মেদ কানন, মাটির নিচে পুতে রাখা ছাত্রী সুমনা হক এর লাশ উত্তেলন করছে পুলিশ, ডানে উপরে ছাত্রী সুমনা হক

ইনসেট বামে উপরে ঘাতক রিয়াজ আহম্মেদ কানন, মাটির নিচে পুতে রাখা ছাত্রী সুমনা হক এর লাশ উত্তেলন করছে পুলিশ, ডানে উপরে ছাত্রী সুমনা হক

নিখোঁজের ৪দিন পর ঠাকুরগাঁওয়ে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী সুমনা হক (৯) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত কিশোর ঠাকুরগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র রিয়াজ আহম্মেদ কানন(১৩) কে পুলিশে সোপর্দ করেছে তার বাবা ।

 

গত বৃহস্পতিবার রাতে অভিযুক্ত ছেলের বাবা ইয়াছিন হাবিব কনক পুলিশে খবর দিলে পুলিশ ওইদির রাতেই কাননের বাসার নির্মানাধীন বাথরুমের মেঝে থেকে মাটি চাপা অবস্থা থেকে সুমনার লাশ উদ্ধার করে। এর আগে গত ১৫ ডিসেম্বর বিকেল থেকে নিখোঁজ হয় সুমনা।

 

আটককৃত কাননের বাবা ইয়াছিন হাবিব কনক জানান, গত ১৫ ডিসেম্বর আমার স্ত্রী ছোট ছেলেকে খালার বাসা থেকে আনতে দিনাজপুর যায় । আমি আমার ব্যাবসা প্রতিষ্ঠানে থাকায় আমার ছেলে একাই বাসায় অবস্থান করে। এমতাবস্থায় সুমনা আমার বাসায় ফ্রিজে রাখা মাছ নিতে আসলে আমার ছেলে তাকে একা পেয়ে পাশবিক নির্যাতন চালায় । মেয়েটি চিৎকার করার চেষ্টা করলে কানন তার নাক মুখ চেপে ধরলে মেয়েটি শ্বাসরুদ্ধ হয়ে মেয়েটি মারা যায়। পরে কানন আমার বাসার নির্মানাধীন বাথরুমের মাটিতে তার লাশ চাপা দিয়ে খালার বাসা দিনাজপুরে পালিয়ে যায়। পরবর্তীতে তার অস্বাভাবিক আচরণ পরিলক্ষিত হওয়ায় তার খালা কাননকে সহ আমার কাছে নিয়ে আসে। আমারও ছেলের প্রতি সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদের পর সে সব স্বীকার করলে শুক্রবার সন্ধায় তাকে থানায় সোপর্দ করি।

 

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান , খবর পেয়ে আমরা অভিযুক্তের বাসা থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করি। পরবর্তীতে ময়না তদন্তের রিপোর্ট হাতে এলে নিহতের বিষয়টি নির্দিষ্ট করে জানাযাবে এবং অভিযুক্ত কাননের ব্যাপারে আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল