• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৯ ১৪৩০

  • || ১১ শা'বান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

দিবালাকে চেলসিতে চান পচেত্তিনো

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৩ মে ২০২৩  

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম প্রায় শেষের পথে। তবে এরমধ্যেই বেজে উঠতে শুরু করেছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করতে ব্যস্ত হয়ে উঠেছে ক্লাবগুলো। অনেক তারকা খেলোয়াড় চুক্তি নবায়ন করে থেকে যাবেন পুরনো ক্লাবে। আবার কেউ পাড়ি জমাবেন নতুন ঠিকানায়।

ভ্লাহোভিচকে পেতে চেলসির ৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

ক্রীড়াভিত্তিক সংবাদ মাধ্যম ইএসপিএনের সংবাদ অনুযায়ী, জুভেন্তাসের সার্বিয়ান ফরোয়ার্ড দুসান ভ্লাহোভিচকে চাইছে চেলসি। তাকে পেতে ৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে ব্লুজরা। এদিকে ফুটবল ইনসাইডারের সংবাদ অনুযায়ী, তার জন্য একটি অফিশিয়াল প্রস্তাব তৈরি করছে আরেক ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও।

টিলেমানকে চান মরিনহো

লেস্টার সিটির ইউরি টিলেমানকে রোমায় আনতে চান জোসে মরিনহো। ২৬ বছর বয়সী এই মিডফিল্ডারের সঙ্গে লেস্টার সিটির চুক্তির মেয়াদ ফুরচ্ছে মৌসুম শেষেই। তার উপর ইংলিশ প্রিমিয়ার লিগ থেকে এবার অবনমনের খুব কাছাকাছি রয়েছে লেস্টার।

ফাতির পরিবর্তনে বার্সেলোনায় নেভেস

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্তের সংবাদ অনুযায়ী, উলভসের পর্তুগিজ মিডফিল্ডার রুবেন নেভেসকে পেতে তার এজেন্ট হোর্হে মেন্ডেসের সঙ্গে মৌখিক চুক্তি করে ফেলেছে বার্সেলোনা। ২৬ বছর এই মিডফিল্ডারকে পেতে ২০ বছর বয়সী আনসু ফাতির সঙ্গে বিনিময় চুক্তিতে যেতে পারে তারা।

আলিস্টার-দিবালাকে চেলসিতে চান পচেত্তিনো

আনুষ্ঠানিক চুক্তি না হলেও এক প্রকার নিশ্চিত চেলসির পরবর্তী কোচ হচ্ছেন পিএসজি ও টটেনহ্যামের সাবেক কোচ মাউরিসিও পচেত্তিনো। ট্রান্সফার ভিত্তিক সংবাদমাধ্যম ফিচাজেসের তাদের প্রতিবেদনে জানিয়েছে, স্বদেশী পাওলো দিবালা ও আলেক্সিস ম্যাক আলিস্টারকে স্টামফোর্ড ব্রিজে আনতে চান এই আর্জেন্টাইন কোচ।

তবে বৃটিশ গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, আলিস্টারের সঙ্গে লিভারপুলের মৌখিক চুক্তি এক প্রকার হয়ে রয়েছে। তবে দিবালাকে পেতে তার রিলিজ ক্লজের ১২ মিলিয়ন ইউরো অর্থ প্রদান করলেই হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল