• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৯ ১৪৩০

  • || ১১ শা'বান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে সকলের প্রতি আহ্বান ভারত-বাংলাদেশ ভবিষ্যত সম্পর্ক নির্ভর করছে তরুণদের অঙ্গীকারের উপর মামলার দায় থেকে অব্যাহতি পেলেন ডেইলি স্টারের আশফাক ও তার স্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর সমন্বয় জরুরি শেরপুরে পঠন দক্ষতা যাচাই প্রতিযোগিতা নাটোরে মাতৃদুগ্ধের গুরুত্ব বিষয়ে অবহিতকরণ সভা মার্কিন কর্মকর্তাদের সফর বাংলাদেশ-মার্কিন সম্পর্ক আরও গভীর করবে স্থানীয়ভাবে গবাদি পশু ভ্যাকসিন তৈরির পরিকল্পনা রয়েছে ‘স্মার্ট বাংলাদেশ’ বাস্তবায়নে জাপানের সহযোগিতা চাইলেন পলক বেসরকারি মেডিকেল, ক্লিনিক ও ডায়াগনস্টিক চালাতে শর্ত

বিএনপির মনে পাকিস্তান ওপরে বাংলাদেশ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

বিএনপির মনের ভেতরে পাকিস্তান ওপরে বাংলাদেশ বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম।


শনিবার (২১ জানুয়ারি) দুপুরে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


তাজুল ইসলাম বলেন, পাকিস্তানের রিজার্ভ ৪ মিলিয়ন ডলার আর বাংলাদেশের রিজার্ভ ৩৬ মিলিয়ন ডলার। বিএনপির মনের ভেতরে পাকিস্তান ওপরে বাংলাদেশ। বাংলাদেশের অবস্থান পাকিস্তানের ওপরে এটি তাদের ভালো লাগে না। জয় বাংলা স্লোগান বিএনপির ভালো লাগে না।


তিনি বলেন, একাত্তরের খুনিদের দোসর বিএনপি-জামায়াত এখনো টিকে আছে। তারা বাংলাদেশকে পাকিস্তানের মতো বানানোর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। পঁচাত্তরের ঘাতকদের মতো ২০২৩ সালে এসেও তারা একই ভাষায় কথা বলে। দেশি-বিদেশিদের কাছে নালিশ করে। এতে শুধু লজ্জা নয়, আমাদের দুঃখ ও করুণা হয়।


তিনি আরও বলেন, আজকের বাংলাদেশ একটি উন্নত বাংলাদেশ হওয়ার স্বপ্ন দেখছে। ২০৩০ সালের মধ্যে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হব। ২০৪১ সালে আমাদের মাথাপিছু আয় হবে সাড়ে ৬ হাজার ডলার। এটি বাস্তবায়নে আমাদের সকল শ্রেণিপেশার লোক কাজ করছে। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল