• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

স্বামীর দায়ের কোপে প্রাণ গেল প্রবাসী স্ত্রীর

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩  

টাঙ্গাইলে প্রবাসী স্বামীর দায়ের কোপে নিহত হয়েছেন প্রবাসী স্ত্রী। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে শুক্রবার রাতে দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের বর্ণি গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বর্ণি গ্রামের সিদ্দিক পালোয়ানের ছেলে ইরাক প্রবাসী রুবেল পালোয়ানের সঙ্গে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার তারাকান্দি গ্রামের মৃত মোক্তার উদ্দিনের মেয়ে জর্ডান প্রবাসী রুবি আক্তারের প্রবাসে থাকা অবস্থায় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চলতি বছরের ২৯ এপ্রিল রুবেল ইরাক থেকে দেশে চলে আসেন।

অপরদিকে, ১ মে রুবি জর্ডান থেকে দেশে আসেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রুবিকে রিসিভ করে নিজ বাড়ি দেলদুয়ারের বর্ণিতে নিয়ে আসেন রুবেল। সেখানে ২ মে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে রুবেল সস্ত্রীক শ্বশুরবাড়ি কিশোরগঞ্জে বেড়াতে যান। স্ত্রীকে শ্বশুরবাড়ি রেখে রুবেল নিজ এলাকায় চলে আসেন। স্বামী তাকে আনতে না যাওয়ায় ২০ জুন রুবি একাই বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি চলে আসেন। এরপর টাকা লেনদেন নিয়ে তাদের মধ্যে একাধিক সময় বাগবিতণ্ডা হয়।

৩ আগস্ট রুবিকে আবার বাবার বাড়ি রেখে আসেন রুবেল। স্বামী না যাওয়ায় ১০ আগস্ট রুবি আবার একাই স্বামীর বাড়ি চলে আসেন। ১১ আগস্ট শুক্রবার ঐ টাকার হিসাব নিকাশ নিয়ে তাদের মধ্যে ফের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে রুবেল দা দিয়ে রুবির মাথায় একাধিক কোপ দেন। এতে রুবি গুরুতর আহত হলে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১২ আগস্ট) সকালে রুবি মারা যান।

দেলদুয়ার থানার ওসি নাছির উদ্দিন মৃধা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযুক্ত স্বামী রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত পুলিশ আটক করেছে। সন্ধ্যায় দেলদুয়ার থানায় আনা হয়েছে। হত্যা মামলা দায়ের হয়েছে। রোববার তাকে আদালতে পাঠানো হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল