• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে শিক্ষকের বাড়িতে হামলা, ভাংচুর ও মারধর

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ জুলাই ২০২৩  

টাঙ্গাইলের নাগরপুরে এক শিক্ষকের বাড়িতে হামলা, ভাংচুর ও মারধরের অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে উপজেলার পাকুটিয়া ইউনিয়নের রাথুরা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক সৈয়দ রেজাউল ইসলামের বাড়িতে এ হামলা চালানো হয়।
এ ঘটনায় সৈয়দ রেজাউল ইসলামের স্ত্রী মোছা. রোকেয়া বেগম বাদি হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৫/৭ জনের নামে নাগরপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগে বিবাদি করা হয়েছে ওই গ্রামের মৃত সৈয়দ খালেদের ছেলে সৈয়দ কহিনুর রহমান কুতুব (৫০) ও সৈয়দ মো. আওয়াল লিপন (৪৫), মৃত লুৎফর রহমানের ছেলে সৈয়দ ইসমাইল হোসেন বাবু (৪২) ও  সৈয়দ নাছিম (৪৮) ও সৈয়দ নুর মোহাম্মদ লাবুর স্ত্রী মোছা. মনিকা (৩৮)।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীরা স্কুল শিক্ষক সৈয়দ রেজাউল ইসলামের বাড়ির পাশে বসবাস করেন। তাদের বসত বাড়ীর নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। বিবাদীরা তার বাড়ীতে জোর করে ভোগ দখল করার পায়তারা করছে। তার জের ধরে গত শুক্রবার সকালে দেশীয় অস্ত্র নিয়ে বিবাধীরা শিক্ষকের বসত বাড়ীতে হামলা করে।
এ সময় টিনের বাউন্ডারী ও গেইট ভেঙে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি করে। শিক্ষক, তার স্ত্রী ও পরিবারের সদস্যরা বাঁধা দিলে তাদেরকেও মারধর করে। তাদের ডাক চিৎকারে আপেপাশের লোকজন এগিয়ে আসলে বিবাধীরা চলে যান এবং বিভিন্ন প্রকার হুমকি প্রদান করেন। সর্বশেষ বিবাদীরা প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যান। পরবর্তিতে শিক্ষকের পরিবারের সদস্যরা নাগরপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা নেয়। এছাড়াও বিবাধীদের বিরুদ্ধে শিক্ষকরের বাড়ি গাছ কাটার অভিযোগ রয়েছে। এ ঘটনায় আদালতে মামলারও প্রস্তুতি চলছে।
হামলার বিষয়ে সৈয়দ কহিনুর রহমান কুতুব বলেন, বাড়ি ভাংচুর বা মারধরের কোন ঘটনা ঘটে না। তবে তাদের সাথে কথা কাটাকাটি হয়েছে।
নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ঈদের পর দিন আমি ছুটিতে ছিলাম। অভিযোগ করলে খোঁজ নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল