• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ঘাটাইলে আ.লীগের বিক্ষোভ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৪ মে ২০২৩  

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঘাটাইলের এমপি আলহাজ্ব আতাউর রহমান খানের নেতৃত্বে ও উপজেলা তৃনমূল আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৩ মে)  বিকেলে কলেজ মোড় চত্বর  থেকে মিছিলটি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে শেষ হয়। পরে কলেজ মোড় চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশ  অনুষ্ঠিত হয়। 

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানের জন্য রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তারের জন্য সাধুবাদ জানান। একইসঙ্গে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। 

এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল ৩ (ঘাটাইল) আসনের এমপি আলহাজ্ব আতাউর রহমান খান,উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ মোতালিব হোসেন,আনেহলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মোঃ শাহজাহান, সন্ধানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন বেলাল,দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রুহুল আমীন আকন্দ হেপলু,সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান মোঃ গিয়াস বাবু, ঘাটাইল পৌর আওয়ামী লীগের সাবেক আহবায়ক মোঃ খলিলুর রহমান তালুকদার,দিগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ মামুন,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ সুলতান মাহমুদ সুজন সহ আরও অনেকে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল