আজকের টাঙ্গাইল
  • বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

দেলদুয়ারের নৌকার পক্ষে জনমত সৃষ্টির লক্ষে উইলিয়াম’র মতবিনিময়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২১ মে ২০২৩  

দেলদুয়ারের এলাসিনে নৌকার পক্ষে জনমত সৃষ্টির লক্ষে মতবিনিময় করলেন আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার  বিকেলে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন বেপারীপাড়া মোড়ে মতবিনিময় করলেন নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।


এলাসিন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও এলাসিন ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে এলাসিন ইউনিয়ন যুবলীগের সমাজ সেবা সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দেলদুয়ার উপজেলা আ’লীগের সদস্য মোঃ শহিদুল ইসলাম মজনু, এলাসিন ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্য মোঃ সোহেল রানা, আ’লীগ নেত্রী জোসনা বেগম, দেলদুয়ার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দেলদুয়ার উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জামিলুর রহমান বাবু, যুবলীগ নেতা মোঃ মজনু মোল্লা প্রমূখ।

এছাড়া উক্ত মতবিনিময় সভায় নাগরপুর উপজেলা আওয়ামীলীগ সদস্য শহিদুল হক কিরণ, আতিকুর রহমান নিল্টু, আওয়ামী লীগ নেতা মো: সিজার হোসেন, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুন, এলাসিন বেপারীপাড়া অটোরিকশা, অটো ট‍্যাম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আমির বেপারী সহ এলাসিনের স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন – আমরা নাগরপুর দেলদুয়ারে পরিবর্তন চাই এবং এই পরিবর্তনের স্লোগান দেলদুয়ার থেকে শুরু করতে চাই। এ ছাড়া এই পরিবর্তন আজকের এই অনুষ্ঠানের প্রধান আকর্ষণ নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম এর নেতৃত্বেই আমরা করতে চাই। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সকলের আস্থার প্রতীক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ার আসনে যেন আমাদের সকলের নেতা আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়ামকে মনোনয়ন দেন। এতে করে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করব, ইনশাআল্লাহ্।

উক্ত মতবিনিময় অনুষ্ঠানে নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম তার বক্তব‍্যে বলেন – নাগরপুর দেলদুয়ারের সমগ্র জনগণ পরিবর্তন চায়। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-৬ দেলদুয়ার নাগরপুর আসনে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আ’লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তৃণমূলের কাছে পৌঁছে দিচ্ছি।

আমাদের এই কাজের মূল লক্ষ্যই হচ্ছে, নাগরপুর দেলদুয়ারে বাংলাদেশ আওয়ামী লীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের ক্ষেত্রে তৃণমূলের মতামতকে প্রাধান্য দিয়ে টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসনে জনগণের বিপুল ভোটে পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করে উন্নয়নের অগ্রযাত্রা অব‍্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের পাশাপাশি স্মার্ট নাগরপুর দেলদুয়ার নির্মাণে ধারাবাহিকভাবে কাজ করা।


আমি অতীতে যেরকম আপনাদের সাথে ছিলাম, বর্তমান সময়ে আপনাদের সাথে যে রকম আছি, ভবিষ্যতেও এভাবেই আপনাদের সাথে নিয়ে আওয়ামী লীগকে শক্তিশালী সংগঠন করে তোলার জন্য কাজ করে যাব,ইনশাআল্লাহ্।

আসুন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং দেশ বিরোধী সকল ষড়যন্ত্র উপেক্ষা করে নতুন প্রজন্মকে একটি সুন্দর নাগরপুর দেলদুয়ার উপহার দেয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল