• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে সদর বাজার রক্ষার্থে বাইপাসের দাবীতে মানববন্ধন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩  

টাঙ্গাইলের নাগরপুর বাসীর  দাবী টাঙ্গাইল-নাগরপুর-আরিচা আঞ্চলিক মহাসড়ক বাইপাস করার দাবীতে মানববন্ধন করেছেন নাগরপুর বাজার ভূমি মালিক ও ব্যবসায়ীবৃন্দ।

বৃহস্পতিবার(৩০ মার্চ)সকাল ১১.০০ টায় নাগরপুর সরকারী কলেজ গেট টাঙ্গাইল-নাগরপুর-আরিচা আঞ্চলিক মহাসড়ক বাইপাসকরণ বাস্তবায়ন কমিটির আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বক্তরা বলেন- মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা’র নেত্বত্বে দেশে ব্যপক উন্নয়ন হচ্ছে এবং দেশ উন্নয়নের রোল মডেল হিসাবে বিশ্ববাসীর কাছে পরিচিতি লাভ করেছে।


আমরা সমগ্র নাগরপুরবাসী টাঙ্গাইল- নাগরপুর-আরিচা আঞ্চলিক মহাসড়কে উন্নিত হোক তা আন্তরিকভাবে চাই, তবে নাগরপুর-আরিচা


আঞ্চলিক মহাসড়কটি বিকল্প আঞ্চলিক মহাসড়ক হিসাবে বাইপাস করার জোর দাবী জানাচ্ছি।


বক্তরা আরও বলেন- আমরা ভূমি মালিক ও নাগরপুর বাজারের ব্যবসায়ীবৃন্দ বাইপাস এজন্যই চাই নাগরপুর বাজার দিয়ে আঞ্চলিক মহাসড়ক হলে নাগরপুর বাজার অচল হয়ে পড়বে, ব্যবসায়ীগণ নিঃস্ব হয়ে পড়বে, দীর্ঘ দিনের বসত বাড়ি-ঘর ছাড়তে হবে। এছাড়াও স্কুল কলেজ শিক্ষার্থীরা চলাচলে ব্যপক ঝুকিতে পড়বে।

নাগরপুর-আরিচা আঞ্চলিক মহাসড়ক নাগরপুর বাজার দিয়ে হলে টিটিসি, ফায়ার সার্ভিস, নাগরপুর থানা, ডাক বাংলা, সরকারি যদুনাথ মডেল স্কুল ও কলেজ, নয়ানখান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়সহ অসংখ‍্য মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও অনেক বসত বাড়ি ব্যপক ক্ষয়ক্ষতি হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল- আরিচা আঞ্চলিক মহাসড়ক বাইপাস করণে বাস্তবায়ন কমিটির আহবায়ক মো.সিরাজুল ইসলাম, যুগ্ন আহবায়ক মো.আকবর হোসেন, মো.মজিবর রহমান, মো.জহিরুল ইসলাম, মো.আলমগীর হোসেন, মো.মনছুর মিয়া, মো.রিপন মিয়া, মো.আনোয়ার হোসেন, সদস্য মো.বাবু মিয়া,কার্ত্তিক চন্দ্র কর্মকার ও বিজয় কর্মকার প্রমূখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিভিন্ন পেশাজীবী, নাগরপুর বাজারের ব্যবসায়ীবৃন্দ সহ নানা শ্রেনীর নাগরিকবৃন্দ।

মানববন্ধন শেষে টাংগাইল-নাগরপুর-আরিচা আঞ্চলিক মহাসড়ক বাইপাস করার দাবি সম্বলিত একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরারবর প্রেরণ করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল