• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুর উপজেলা আ’লীগের নেতৃত্বে মহান স্বাধীনতা দিবস’২৩ উদযাপন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩  

মহান স্বাধীনতা দিবস’২৩ উদযাপন উপলক্ষ‍ে নাগরপুর উপজেলা আ’লীগ কেন্দ্রীয় ও জেলা আ’লীগের ন‍্যায় উপজেলা আ’লীগের  সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এর নির্দেশনায় দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করেছে।

রবিবার (২৬ মার্চ) ভোরে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিনব্যাপী কার্যক্রম শুরু হয়।


এরপর উপজেলা স্বারক’৭১ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।দিনের কর্মসূচিতে সকাল ১১ ঘটিকার সময় নাগরপুর উপজেলা আ’লীগের নেতৃত্বে এক বিশাল র‍্যালী অনুষ্ঠিত হয়।


র‍্যালী শেষে উপজেলা আ’লীগ কার্যালয়ে এক বর্ণাঢ্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় বক্তারা মহান স্বাধীনতা দিবসের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনা উপস্থাপন করেন।


নাগরপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ মতিয়ার রহমান মতি এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো: কুদরত আলী এর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সদস‍্য, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, উপজেলা আ’লীগের সম্মানিত সদস্য ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মো: খুরশিদ আলম বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক ভিপি জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক দিলদার আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ চঞ্চল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক রওশনারা বেগম, উপজেলা আ’লীগের সদস্য আওলাদ হোসেন লিটন প্রমূখ।

 

এছাড়া উপস্থিত ছিলেন মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ জজ কামাল, মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রবিন হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহমেদ সহ সাবেক ও প্রবীণ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

নাগরপুর উপজেলাধীন প্রত্যেকটি ইউনিয়ন আ’লীগ সভাপতি, সাধারণ সম্পাদক সহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল