• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

সর্বশেষ:
রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, বাড়াতে হবে সাবধানতা ও সচেতনতা বান্দরবানে কেএনএফের ৩ সদস্য গ্রেফতার: জেল হাজতে প্রেরণ নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিক সংবর্ধনা মহাত্মা গান্ধীর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর কাহারঘোনা সংস্কার পরিষদের কৃতিশিক্ষার্থী ও গুণিজন সংবর্ধনা বকশীগঞ্জে অটোভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু! রাসেল’স ভাইপার নিয়ে জনগণকে আতংকিত না হওয়ার আহ্বান ঢাকা-দিল্লি সম্পর্ক আরও গভীর করতে ৭টি নতুন সমঝোতা স্মারক স্বাক্ষর বকশীগঞ্জে বন্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত, শুরু হয়েছে নদী ভাঙন! আ.লীগের পঁচাত্তর বছর উন্নয়ন-অর্জনে পরিপূর্ণ

মধুপুরে মদন গোপাল বিগ্রহ মন্দিরের কমিটি গঠন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩  

অধ্যাপক সুধাংশু দেবনাথকে সভাপতি ও গোষ্ঠ সিংহকে সাধারণ সম্পাদক করে মধুপুরের ঐতিহ্যবাহী শ্রী শ্রী মদন গোপাল দেব বিগ্রহ মন্দিরের কমিটি গঠন করা হয়েছে।
শনিবার সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ২১৪ জন ভোটারের মধ্যে ২০২জন ভোটাধিকার প্রয়োগ করে তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করেন।
মন্দির কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহসভাপতি বিকাশ চন্দ্র ঘোষ, এ্যাডভোকেট হারাধন চন্দ্র সিংহ, যুগ্ম সম্পাদক পদে কমল দে সরকার, প্রদীপ চন্দ্র আর্য্য, কোষাধ্যক্ষ পদে নিশি রঞ্জন সাহা, ধর্ম বিষয়ক সম্পাদক পদে শংকর কুমার চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক পদে বিপুল কুমার সিংহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নাগিনা চৌহান, দপ্তর সম্পাদক পদে সুজন রায় ও পাঠাগার সম্পাদক পদে সুজন পাল। কার্যকরি কমিটির সদস্যরা হলেন জীবন কুমার চক্রবর্তী, স্বপন কুমার সাহা, বাবুল কুমার সাহা, প্রদীপ কুমার ঘোষ, সাধন চন্দ্র বিশ্বাস, চন্দন কুমার পাল, ভরত লাল সিংহ রায়, লিটন কুমার সিংহ রায় ও রতন কুমার গোস্বামী।
এই কমিটি আগামী ১৪৩০-১৪৩২ বাংলা সন পর্যন্ত দায়িত্ব পালন করবেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মধুসুধন সাহা। তাকে সহযোগিতা করেন দুলাল চন্দ্র সাহা, বিধুভূষণ মজুমদার, ভানু সাহা. ড. জওহার লাল চৌধুরী, সাধন মজুমদার, মানিক বসু ও সুশীল কুমার সাহা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল