• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩  

টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়ন আ. লীগ এর উদ্যোগে কেন্দ্রীয় আ. লীগের নির্দেশে বিএনপি, জামায়াতের ষড়যন্ত্র ও নৈরাজ্য মূলক বিভিন্ন কর্মসূচী প্রতিহত করার লক্ষে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ধুবড়িয়া ইউনিয়ন আ. লীগ কার্যালয়ে এ শান্তি সমাবেশে উপজেলা আ. লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. আরশাদ হোসেন চঞ্চল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ. লীগের সভাপতি আলহাজ্ব মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।


শান্তি সমাবেশে প্রধান অতিথি নাগরপুর উপজেলা আ. লীগ সভাপতি আলহাজ্ব মো. জাকিরুল ইসলাম উইলিয়াম তার বক্তব্যে বলেন- কেন্দ্রীয় আ.লীগের নির্দেশে সারাদেশের ন্যায় নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নসহ সকল ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।


বর্তমান আ.লীগ সরকার দেশকে উন্নয়নের রোল মডেল ও স্মার্ট বাংলাদেশ হিসাবে সারাবিশ্বে পরিচিতি লাভ করিয়েছে। আর উন্নয়নের এই অগ্রযাত্রা ধ্বংস করার জন্য বিএনপি জামায়াত সারাদেশে নানা রকম নৈরাজ্য সূষ্টি করার পায়তারা করছে।


এই নৈরাজ্য প্রতিহত করার জন্য আমরা নাগরপুর উপজেলা আ.লীগ অতীতের ন্যায় ঐক্যবদ্ধ আছি। আমরা ঐক্যবদ্ধ থেকে সকলে একত্রে এই বিএনপি জামায়াতের নৈরাজ্য ও দেশকে ধ্বংস করার যে ষড়যন্ত্র করার চেষ্টা করছে তা প্রতিহত করে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব, ইনশাআল্লাহ।


টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো. ইয়ারোফ হোসেনের সঞ্চালনায় এই শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগ সদস্য মো. আতিকুর রহমান নিল্টু, মো. শাহিদুল ইসলাম কিরণ, সাবেক সদস্য মো. নূর আজিম দিদার, ধুবড়িয়া ইউনিয়ন আ.লীগেল সাবেক সভাপতি মো. রফিকুল ইসলাম, ইউনিয়ন সহ সভাপতি মো. শামসুজ্জামান খাঁন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সেন্টু ও আ. লীগ নেতা মোসারফ হোসেনসহ ধুবড়িয়া ইউনিয়ন, ওয়ার্ড আ. লীগ ও অংগসংগঠনের সকল পর্যায়ের নেত্ববৃন্দ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল