• বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৮ রজব ১৪৪৪

আজকের টাঙ্গাইল

তারানা হালিমকে ফুলেল শুভেচ্ছা জানাল নাগরপুর আ’লীগ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নব নির্বাচিত সদস্য, সাবেক ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য প্রতিমন্ত্রী, নাগরপুরের কৃতি সন্তান এ‍ড. তারানা হালিম কে নাগরপুর উপজেলা আ’লীগের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ আ’লীগ নাগরপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত চেয়ারম্যান মো: কুদরত আলীর নেতৃত্বে উপজেলা আ’লীগ, ইউনিয়ন আ’লীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।এসময় উপজেলা আ’লীগের পক্ষে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি বাবু গোপাল চন্দ্র সাহা, মোঃ মতিয়ার রহমান মতি, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, আইন বিষয়ক সম্পাদক এড. শহিদুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, যুব ও ক্রীড়া সম্পাদক ভি পি জহুরুল আমিন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল লতিফ মিয়া,মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, সাংস্কৃতিক সম্পাদক মো: দেলোয়ার হোসেন, সদস্য আওলাদ হোসেন লিটন এবং হাবিবুর রহমান হাবিব।


এছাড়া আরও উপস্থিত ছিলেন মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ জজ কামাল, মোকনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল জেলার সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদকওমুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপদেষ্টা খন্দকার আছাব মাহমুদ,যুবলীগের নেতা মো: রাজু হোসেন পাকুটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শামসুল আলম সরকার, সাধারণ সম্পাদক মোঃ শামীম হোসেন, সহবতপুর ইউনিয়ন আ’লীগের সিনি. সহ-সভাপতি মো: আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মো: উজ্জল সরকার, দপ্তিয়র ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ আবুল হাশেম সরকার, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, আ’লীগ নেতা মোঃ ছানিয়ার হোসেন প্রমূখ।নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপস্থিত নেতৃবৃন্দদের সাথে নবনির্বাচিত কেন্দ্রীয় আ’লীগ সদস্য এ‍ড. তারানা হালিম নাগরপুর-দেলদুয়ারের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন। নাগরপুর উপজেলা আ.লীগ এর পক্ষে শুভেচ্ছা গ্রহনকালে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নব নির্বাচিত সদস্য, সাবেক প্রতিমন্ত্রী এড. তারানা হালিম গণমাধ্যমকে জানান- আমি আমার নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপস্থিত সকল নেতৃবৃন্দকে বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ হতে এবং আমার পক্ষ হতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

তিনি আরও বলেন আগামী দিনে ঐক্যবদ্ধ থেকে নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নেতৃত্বে নাগরপুরে এক শক্তিশালী আ’লীগ গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল