• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে চুড়ান্ত ফুটবল খেলা অনুষ্ঠিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২৩  

টাঙ্গাইলের নাগরপুরের মধ্য বাবনাপাড়ার আর্জেন্টিনা বনাম ফ্রান্স সমর্থকদের নিয়ে চুড়ান্ত ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৩১ ডিসেম্বর)বিকালে নাগরপুরের মধ্য বাবনাপাড়া মাঠে নাগরপুর উপজেলা আ.লীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.খালিদ হোসেন এর সভাপতিত্বে ও নাগরপুর প্রেসক্লাব এর সভাপতি আক্তারুজ্জামান বকুল এর পরিচালনায় চুড়ান্ত ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির অন্যতম প্রভাবশালী সাবেক সদস্য, টাংগাইল জেলা ও নাগরপুর উপজেলা আ.লীগ এর সম্মানিত সদস্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী, জননন্দিত ও কর্মীবান্ধব নেতা তারেক শামস্ খান হিমু।


তবে বিশেষভাবে উল্লেখ্য জাতীয় গুরুত্বপূর্ণ রাজনৈতিক কারণে উপস্থিত থাকতে পারেননি বলে তিনি তার বার্তায় দুঃখ প্রকাশ করেছেন।


এ খেলাটির শুভ উদ্বোধন করেন নাগরপুর উপজেলা আ.লীগ এর সাধারন সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার মনোনীত তিন তিনবারের নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান, বর্তমান সময়ে নাগরপুর উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে মো.কুদরত আলী।


এ চুড়ান্ত ফুটবল খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মামুদনগর ইউপি চেয়ারম্যান শেখ মো.জজ কামাল ও নাগরপুর সদর ইউপি সদস্য মো.রহম আলী।


সার্বিক ব্যবস্হপনার দায়িত্বে ছিলেন নাগরপুর উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মো.শাহিনুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ এর সাংস্কৃতিক সম্পাদক মো.দেলোয়ার আহমেদ, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জি.এস মোঃ শফিকুল ইসলাম, নাগরপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ মোঃ বাদশা মিয়া, সাবেক যুবলীগ নেতা আল মামুন রাজু সহ স্হানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল