• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
‘বিনা খরচে’ সরকারিভাবে মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু বকশীগঞ্জে পাখিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় উচ্ছেদের পাঁয়তারা! বাসাইলে সাড়ে চার কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণ কাজ শুরু জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করলেন বাকী বিল্লাহ ভাসানী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা শুরু দেওয়ানগঞ্জে নির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা মির্জাপুরে চোরাই মোটরসাইকেলসহ চোর গ্রেপ্তার বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানালেন বাকী বিল্লাহ ও বিজন কুমার শিক্ষা উপকরণ বিতরণ করে লৌহজং নদী দখলমুক্ত দিবস পালন মেলান্দহে বিএনপির ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৫

ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর সম্পাদক আনছার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২  

টাঙ্গাইলের ধনবাড়ী প্রেসক্লাবের তিন বছর মেয়াদি নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। সোমবার ধনবাড়ীস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রেসক্লাব সভাপতি স. ম. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউয়ের সম্পাদক স. ম. জাহাঙ্গীর আলমকে সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি আনছার আলীকে সাধারণ সম্পাদক এবং মাই টিভি, দৈনিক জনকণ্ঠ ও দৈনিক টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার রিপোর্টার হাফিজুর রহমানকে ক্রীড়া সম্পাদক করে ১৩ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়।

১৯৯৭ সালে প্রতিষ্ঠিত ধনবাড়ী প্রেসক্লাবের নতুন কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আবু এহসান (দৈনিক কালবেলা), সহ-সভাপতি মো. শহিদুল্লাহ (দৈনিক নবতান), সহ-সাধারণ সম্পাদক মো. ইউনুস আলী (দৈনিক আজকের পত্রিকা), সাংগঠনিক সম্পাদক মো. রমজান আলী (দৈনিক শব্দ মিছিল ও পূর্বাকাশ), কোষাধক্ষ্য শাহাদৎ হোসেন জগলু (সাপ্তাহিক ত্রিমোহনার ঢেউ), তথ্য ও দপ্তর সম্পাদক সৈয়দ সাজন আহমেদ রাজু (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এম আব্দুর রাজ্জাক (দৈনিক তথ্যধারা)। এছাড়াও কার্যকরি সদস্যরা হলেন লাভলী ইয়াসমিন (সাপ্তাহিক লোকালয়), নূর নবী শেখ (দৈনিক আনন্দ বাজার) ও মো. নূর নবী দৈনিক ভাষ্যকার)।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল