• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

ঘাটাইলে ৩ চোর আটক, চোরাই মালামাল উদ্ধার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ মে ২০২২  

টাঙ্গাইলের ঘাটাইলে চুরি হওয়া মালামাল উদ্ধারসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। ঘাটাইল থানা পুলিশ আজ বুধবার (১১ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

ঘাটাইল থান পুলিশ সুত্রে জানা যায়, ঘাটাইল উপজেলার পাকুটিয়া কাজী বাড়ির ব্যবসায়ী কাউসার আলম খোকন এর দোকান থেকে গত সোমবার (৯ মে) দিবাগত রাতে অজ্ঞাতনামা চোরেরা গরুর, মুরগির ও মাছের খাদ্যের মোট ৯৬ বস্তা খাদ্য চুরি করে নিয়ে যায়। যেগুলোর মূল্য আনুমানিক দুই লাখ টাকা।

এই ঘটনায় ব্যবসায়ী কাউসার আলম খোকন ঘাটাইল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পরবর্তীতে গোপালপুর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা ও ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম পিপিএম এর দিক নির্দেশনায় এসআই মতিউর রহমান এর সঙ্গীয় এএসআই সুমন সরকারসহ ও ফোর্স নিয়ে ঘাটাইল ও কালিহাতী উপজেলার বিভিন্ন বাজার ও খামারি প্রজেক্টে অভিযান পরিচালনা করে ৬৬ বস্তা খাদ্যদ্রব্য ও বিক্রয়লব্ধ ৫ হাজার ৮০০ টাকা টাকা উদ্ধারসহ তিনজন আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম পিপিএম বলেন, চুরি যাওয়া বাকী মালামাল উদ্ধার, চোরাই কাজে ব্যবহৃত গাড়ি, ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদনসহ টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল