• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

নাগরপুরে ২০হাজার লিটার সয়াবিন তেল মজুদের দায়ে ব্যবসায়ীকে জরিমানা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ মে ২০২২  

টাঙ্গাইলের নাগরপুরে ২০ হাজার লিটার সোয়াবিন তেল মজুদের দায়ে বিশ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভোক্তা অধিকার কতৃপক্ষ।

বুধবার দুপরে নাগরপুর বাজারে এক অভিযানে বাজারের ভোজ্য মজুদের দায়ে তেল ব্যবসায়ী শংকর সাহার কাছ থেকে এ অর্থ আদায় করা হয়। এছাড়াও বাজারের খুচরা বিক্রেতা অতিরিক্ত দামে তেল বিক্রির দায়ে ব্যবসায়ী হেলাল উদ্দিনকে এক হাজার ও একই অপরাধে সবুজ মিয়াকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে বিপুল পরিমান এ সয়াবিন মজুদের দায়ে মাত্র বিশ হাজার টাকা জরিমান করায় উপস্থিত সাধারণ মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা ভোক্তা অধিকার সহকারী পরিচালক সৈয়দা তামান্নার নেতৃত্বে নাগরপুর বাজারে এক যৌথ অভিযান পরিচালিত হয়। এসময় বাজারে সয়াবিন তৈলের বোতলের গায়ের মুল্যে চেয়ে দাম বেশি রাখায় দুই দোকানীকে ৩ হাজার টাকা ও স্বার্না এন্টার প্রাইজের ব্যবসায়ি শংকর সাহার বাসা থেকে ২০ হাজার লিটার মজুদ তৈল পাওয়ায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা ভোক্তা অধিকার সৈয়দা তামান্না কর্মকর্তা জানান, অভিযুক্ত ব্যবসায়ী পুর্বের দামে তেল বিক্রির অঙ্গীকার করার কারনে এবং বাজারে তেলের সরবরাহ যাতে বিঘœ না হয় সে কারনে ২০ হাজার টাকা জরিমান ধার্য্য করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান বলেন, বাজারে সয়াবিন তৈলের মুল্য নিয়ন্ত্রনে রাখতে এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল