• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ইপিজেড ও বেপজা অর্থনৈতিক অঞ্চলে দক্ষিণ কোরীয় বিনিয়োগ চায় বাংলাদেশ দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান-বাংলাদেশ উভয়পক্ষ সম্মত থাই ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর শিক্ষা প্রতিষ্ঠান খুলছে কাল, অ্যাসেম্বলি বন্ধ থাকবে রুশ হামলায় ইউক্রেনের জ্বালানি স্থাপনা ‘ব্যাপক ক্ষতিগ্রস্ত’ সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকবেনা সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ তাপদাহের পর দেশে তাপমাত্রা নতুন রেকর্ড গড়তে পারে: আশঙ্কা বিএমডি’র আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু

বাসাইলে ৩০ টি পরিবার পেলো ছাত্রলীগের রমজান সামগ্রী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

টাঙ্গাইলের বাসাইলে প্রাণঘাতি নোভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গৃহবন্দি কর্মহীন ও অসহায় ৩০ টি পরিবারের মাঝে রমজান সামগ্রী বিতরণ করেছে পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ কাউছার হোসেন সুজন।

 

শনিবার (২৫ এপ্রিল) পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সুজন তার নিজ অর্থায়নে সকাল থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন ও অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে রমজান সামগ্রী পৌঁছেদেন। রমজান সামগ্রী হিসেবে – বুট, খেসারী ডাউল, তৈল, খেজুর, ট্যাংক, চিনি, সাবান ইত্যাদি ৩০ টি পরিবারের মাঝে বিতরণ করেণ।

 

সাধারণ সম্পাদক সুজন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি – সম্পাদকের নির্দেশনা মোতাবেক আমি আমার ব্যাক্তিগত অর্থায়নে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গৃহবন্দী “কর্মহীন ও অসহায়” ৩০ টি পরিবারের মাঝে রমজান মাস উপলক্ষে নিজের সার্থ অনুযায়ী সল্প প্রসারের কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমি জানি আমার পৌর এলাকায় অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে ও অনেক অসহায় মানুষও আছে যাদের এই মহামারীতে জীবনযাপন করা কষ্টকর হচ্ছে। কিন্তু আমার পক্ষে সকলকে সহযোগিতা করা সম্ভব নয় তাই আমি আমার সার্থ অনুযায়ী যতোটুকু পেরেছি তাদের সাহায্য করেছি। তাই সমাজের বিত্তশালী যারা আছেন আপনারা দয়া করে এ মানুষ গুলোর মাঝে সাহায্যে হাতটা বাড়িয়ে দেন। এই মহামারীতে আপনাদের সাহায্যের হাতটা বাড়িয়ে দিলে তারা একটু ভালো করে জীবনযাপন করতে পারবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল