• মঙ্গলবার ২৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

  • || ১৯ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

বরিশাল সিটি নির্বাচন পরিচালনায় যুবলীগের টিম গঠন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২০ মে ২০২৩  

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)-এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে পরিচালনা  ও সমন্বয়ক টিম গঠন করেছে আওয়ামী যুবলীগ।
সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে এই টিম গঠন করা হয়। আগামী ১২ জুন সোমবার বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।
নির্বাচন পরিচালনা টিমের আহ্বায়ক করা হয়েছে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলকে।
যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার, তাজ উদ্দিন আহমেদ ও জসিম মাতুব্বরকে।
টিমের সদস্য সচিব করা হয়েছে বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলামকে ।
এছাড়াও যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল ও মশিউর রহমান চপল, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক ব্যারিস্টার আলী আসিফ খান রাজীব, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোঃ মহিউদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফরিদ রায়হান, ক্রীড়া সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হেমায়েত উদ্দিন মোল্লা, ধর্ম সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক মুক্তা আক্তার, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, বরিশাল মহানগর যুবলীগের আহ্বায়ক নিজামুল হক নিজাম, বরিশাল জেলা যুবলীগের সভাপতি মোঃ জাকির হোসেন, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মেজবাহ উদ্দিন জুয়েল ও বরিশাল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহীনকে নির্বাচন পরিচালনা ও সমন্নয় টিমের সদস্য করা হয়েছে।  

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল