• শুক্রবার ৩১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

  • || ২২ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
তৃতীয় ধাপে প্রাথমিক শিক্ষক পদে মৌখিক পরীক্ষা নিতে বাধা নেই বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন উপকূলীয় অঞ্চলকে জলদস্যু-ডাকাত মুক্ত করব উন্নত জাতি গঠনে শিশুশ্রম নিরসনের কোন বিকল্প নেই সরকারি অনুমোদিত পদের মধ্যে ৩ লাখ ৭০ হাজার ৪৪৭টি পদ শূন্য অবসরে যাচ্ছেন আপিল বিভাগের বিচারপতি মুহাম্মদ আব্দুল হাফিজ ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণ করতে হবে সিলেটে আকস্মিক বন্যা, পাঁচ উপজেলায় খোলা হয়েছে আশ্রয়কেন্দ্র শনিবার দেশের সোয়া ২ কোটি শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল নড়াইলে ৯৭ হাজার ৬৮০ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে সী-ফেয়ারার্সদের অন এরাইভাল ভিসা জটিলতা সমাধানে আইএমও চেষ্টা করবে

আহতদের দেখতে বার্ন ইনস্টিটিউটে আওয়ামী লীগ প্রতিনিধি দল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৯ মার্চ ২০২৩  

আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল গুলিস্থানের সিদ্দিক বাজারে ভবনে বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন আহত রোগীদের শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দেখতে গিয়েছিলেন ।
বুধবার দুপুরে আওয়ামী লীগ নেতারা বার্ন ইনস্টিটিউটে গিয়ে রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং তাদের স্বজন দেরে সাথে  কথা বলেন।  
এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা রোগীদের দেখতে এসেছি। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের সব ধরনের সহযোগিতা দেয়ার জন্য দলের পক্ষ থেকে নির্দেশনা দেয়া আছে। আওয়ামী লীগ তাদের পাশে থাকবে বলেও জানান তিনি।
বিস্ফোরণগুলো ঘটছে এতে সরকার সন্দেহ করছে কিনা- সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, আমাদের অবশ্যই সন্দেহ হচ্ছে। কারণ পরপর কয়েকটি ঘটনা। একটি ঘটনা হলে দুর্ঘটনা হিসেবে মনে করা যেত। কিন্তু পরপর একই ধরনের ঘটনা ঘটেছে। অতএব এটা অত্যন্ত সন্দেহের মধ্যে আছে।
এ সময়ে ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন ও সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া এবং উপদপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল