• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

সর্বশেষ:
রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, বাড়াতে হবে সাবধানতা ও সচেতনতা বান্দরবানে কেএনএফের ৩ সদস্য গ্রেফতার: জেল হাজতে প্রেরণ নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিক সংবর্ধনা মহাত্মা গান্ধীর প্রতি শ্রদ্ধা প্রধানমন্ত্রীর কাহারঘোনা সংস্কার পরিষদের কৃতিশিক্ষার্থী ও গুণিজন সংবর্ধনা বকশীগঞ্জে অটোভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু! রাসেল’স ভাইপার নিয়ে জনগণকে আতংকিত না হওয়ার আহ্বান ঢাকা-দিল্লি সম্পর্ক আরও গভীর করতে ৭টি নতুন সমঝোতা স্মারক স্বাক্ষর বকশীগঞ্জে বন্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত, শুরু হয়েছে নদী ভাঙন! আ.লীগের পঁচাত্তর বছর উন্নয়ন-অর্জনে পরিপূর্ণ

বাংলাদেশ বেতারকে ভালোমানের অনুষ্ঠান প্রচারের নির্দেশনা মন্ত্রণালয়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ মে ২০২৪  

বাংলাদেশ বেতারকে ভালোমানের অনুষ্ঠান প্রচারের নির্দেশনা দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

রোববার (২৬ মে) জাতীয় সংসদ ভবনে দ্বাদশ জাতীয় সংসদের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির তৃতীয় বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন কাজী কেরামত আলী এমপি। কমিটির সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এমপি, মুহম্মদ শফিকুর রহমান এমপি, আলী আজম এমপি, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী এমপি এবং মো. আবদুস ছালাম এমপি বৈঠকে অংশগ্রহণ করেন। বৈঠকের শুরুতে ২য় বৈঠকের সংশোধিত আকারে কার্যবিবরণী নিশ্চিত করা হয় এবং ২য় বৈঠকের সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি সম্পর্কে পর্যালোচনা অনুষ্ঠিত হয়।

বৈঠকে বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধিদের নিয়োগের ক্ষেত্রে সংসদ সদস্যদের সুপারিশকে প্রাধান্য দেওয়ার জন্য মন্ত্রণালয়কে বৈঠকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয় এবং বিটিভির প্রতিনিধিদের খোঁজখবর নেওয়ার জন্য ডিসি অফিসে পত্র প্রেরণ এবং তাদের জন্য ক্যামেরা সরবরাহ করতে কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করে। এসময় বাংলাদেশ বেতার এর চলমান কার্যক্রম সম্পর্কে বিস্তারিত পর্যালোচনা করা হয় এবং ভালোমানের অনুষ্ঠান প্রচারের জন্য নির্দেশনা দেয় কমিটি।

বৈঠকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, অতিরিক্ত সচিব, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ, বিটিভির কর্মকর্তারা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল