• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

সর্বশেষ:
রিসোর্টে ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কেরানীগঞ্জে অপহৃত শিশু উদ্ধার : দুই অপহরণকারী গ্রেফতার গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২৯টি স্কুলে ৪২৬ জোড়া বেঞ্চ বিতরণ ইউনূসকে তাঁর সঙ্গে বিতর্কে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী সারাদেশে ২৬,১৮১টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে : নৌপ্রতিমন্ত্রী সিলেটের উন্নয়নে সব ধরনের সহযোগিতা করা হবে : নানক সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর ডিএনএ ল্যাবরেটরীকে আন্তর্জাতিক মানসম্পন্ন করা হবে সুপ্রিম কোর্ট বার-এর আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন নীতিমালা লঙ্ঘনের অভিযোগে চার মেডিকেল কলেজের কার্যক্রম স্থগিত

বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় আরো ১৫ জন কারাগারে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৮ মে ২০২৪  

বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি এবং কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) সংশ্লিষ্টতার অভিযোগে করা মামলায় আরো ১৫ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড শেষে গতকাল শুক্রবার তাঁদের কারাগারে পাঠানো হয়।

বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও বিশ্বজিত্ সিংহ জানান, গত বুধবার বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হোসাইন ওই ১৫ জনকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। বান্দরবান সদর থানায় জিজ্ঞাসাবাদ শেষে গতকাল শুক্রবার তাঁদের আদালতে হাজির করা হয়।

আদালত তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বান্দরবান জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী জানান, গতকাল সকালে কড়া নিরাপত্তাব্যবস্থার মধ্য দিয়ে রুয়াল থান লিয়ান বম, লাল জার ভাম বম, তনক্লিং বম, লাল নুন নোয়াম বম, লাল দাভিদ বম, চমলিয়ান বম, লাল পেক লিয়ান বম, ভান মুন নোয়াম বম, ভান বিয়াক লিয়ান বম, লাল লিয়ান সিয়াম বম, ভান নুয়াম থাং বম, ভান লাল থাং বম, টাইসন বম, ভান খলিয়ান বম এবং ভানলাল বয় বমকে বান্দরবান সদর থানা থেকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনে নিয়ে আসা হয়। আদালতে শুনানি শেষে ওই ১৫ জনকে বান্দরবান কারাগারে নিয়ে যাওয়া হয়।

রায়হান কাজেমী জানান, রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি ও ‘কেএনএফ’ সংশ্লিষ্টতায় ১৫টি মামলা করা হয়েছে।

এসব মামলায় ২৪ জন নারী সদস্যসহ ৮৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল