• শুক্রবার ৩১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

  • || ২২ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
সিলেটে বন্যার্তদের পাশে ছাত্রলীগ কৃষিপণ্যের মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম কমাতে হবে আক্তারুজ্জামানকে আমেরিকা থেকে ফেরাতে ভারতের সহযোগিতা চাওয়া হয়েছে বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে লেখাপড়ার সুযোগ দিচ্ছে চীন থার্ড টার্মিনালের নির্মাণ কাজের ৯৭ ভাগ শেষ হয়েছে: পর্যটন মন্ত্রী জাইকার সিনিয়র ভাইস প্রেসিডেন্টের সাথে গণপূর্ত মন্ত্রীর সাক্ষাৎ তৃতীয় ধাপে প্রাথমিক শিক্ষক পদে মৌখিক পরীক্ষা নিতে বাধা নেই বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন উপকূলীয় অঞ্চলকে জলদস্যু-ডাকাত মুক্ত করব উন্নত জাতি গঠনে শিশুশ্রম নিরসনের কোন বিকল্প নেই সরকারি অনুমোদিত পদের মধ্যে ৩ লাখ ৭০ হাজার ৪৪৭টি পদ শূন্য

সুগার ড্যাডির আশ্রয়ে কি লালিত হচ্ছেন অধরা?

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২৩  

দীর্ঘদিন ধরে দেশের বাইরে আছেন ঢাকাই সিনেমার নায়িকা অধরা খান। মাসখানেক ধরে বিদেশের বিভিন্ন স্থানে ছবি পোস্ট করে যাচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। স্বল্পবসনে আবেদনময়ী ওসব ছবিতে বেশিরভাগ সময় একাই দেখা যাচ্ছে অধরাকে। কখনো ঘুরছেন, কখনো খাচ্ছেন রেস্তোরাঁয়।
গত মাসে বেশ কিছুদিন দুবাইয়ে সময় কাটিয়ে অধরা উড়ে গিয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে কয়েক দিন ধরে আছেন তিনি। এখানেই শেষ নয়, শিগগির যুক্তরাষ্ট্র থেকে কানাডায় যাবেন এ নায়িকা।

অধরার বিদেশ ঘোরাঘুরি বেশ চোখে লেগেছে ভক্তদের। তাদের মনে জেগেছে নানান প্রশ্ন। এ বিষয়ে যোগাযোগ করা হয় অধরার সঙ্গে। জানতে চাওয়া হয় তার এতদিন বিদেশ থাকার কারণ। সেখানে তার খরচ মেটাচ্ছেন কে? কার কাছে উঠেছেন? নাকি কোনো সুগার ড্যাডির আশ্রয়ে লালিত হচ্ছেন অধরা?

এসব প্রশ্নের উত্তরে অধরা বলেন, ‘সুগার ড্যাডি নেই। আমার বিদেশ ঘোরার কারণ অনেককেই বলেছি; কিন্তু মানুষ শুধু শিরোনাম পড়ে, সংবাদের ভেতরে পড়ে না! আমার বড় বোন থাকেন দুবাই। তাই সেখানে গিয়েছিলাম। এখন যুক্তরাষ্ট্রে আছি পারিবারিক ব্যবসার খাতিরে। চলতি মাসে দ্বিতীয় সপ্তাহে এখান থেকে যাব কানাডা। সেখানে আমার ছোট বোন আছে। সে এ বছরের জুনে উচ্চশিক্ষার জন্য কানাডা গিয়েছে।’

এ বছরে কী কাজ করলেন অধরা? সামনে আর কীইবা করবেন? নাকি বিদেশেই কাটবে পুরো বছর? জবাবে বললেন, “২০২৩ সালের জানুয়ারি মাসে ‘দখিন দুয়ার’ শুটিং দিয়ে কাজ শুরু করি। এরপর কাজ করেছি মাজহার বাবু পরিচালিত ‘ঠোকর’ সিনেমার। তারপর কাজ করলাম অপূর্ব রানা পরিচালিত ‘দি রাইটার’ ছবিতে। এই মুভিগুলো নিয়ে এ বছরের ব্যস্ততা বলা যায়। দখিন দুয়ার ও দি রাইটার হয়তো দ্রুতই রিলিজ হবে। এ বছর এগুলোর শুটিং নিয়েই ব্যস্ততা গিয়েছে। এখন এগুলো ডাবিংয়ের অপেক্ষায় আছে। অল্প কিছু শুটিং বাকি আছে দি রাইটার সিনেমার। নতুন কাজের কথাবার্তা হচ্ছে, দেখি কী হয়।” নায়িকা জানিয়েছেন, অক্টোবরের শেষে কিংবা নভেম্বরে সিনেমার কাজে ফিরতে পারব। অক্টোবর ছাড়া দেশে ফেরা হচ্ছে না।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল