• শুক্রবার ৩১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

  • || ২২ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

‘জওয়ান’ সিনেমার শো রাত দুইটা, ভোর পাঁচটায়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩  

বলিউডের কিং শাহরুখ খান। ‘জওয়ান’ সিনেমা নিয়ে নয় মাসের ব্যবধানে আবারো বড় পর্দায় ঝুড় তুলতে আসছেন তিনি। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে এই সিনেমাটি। ইতোমধ্যেই ভারতজুড়ে শুধু প্রথম দিনে সাত লাখেরও বেশি টিকিট বিক্রি হয়েছে। 
ছবির টিকিটের চাহিদা এত বেশি যে বিভিন্ন সিনেমা হলে রাখা হয়েছে ভোরের শো। এমনকি গভীর রাতে শো রাখা হয়েছে পশ্চিমবঙ্গে। ভারতের নানা স্থানে ‘জওয়ান’-এর শো থাকছে ভোর পাঁচটা ও সাতটায়। হায়দরাবাদে এই প্রথম কোনো বলিউড ছবির শো রাখা হয়েছে ভোর ৭টায়। ভোর ছয়টায় রাখা হয়েছে গায়তি গ্যালাক্সিতে। পশ্চিমবঙ্গতে তাতেও কুলাতে না পেরে রাত সোয়া দুইটায় শো রাখা হয়েছে।

ভারতের বিভিন্ন স্থানে দুই হাজার রুপি খরচ করেও মেলেনি শাহরুখের সিনেমার অগ্রিম টিকিট। কোথাও কোথাও ৩ হাজার রুপিতেও বিক্রি হয়েছে বলিউড বাদশহার নতুন ছবি ‘জওয়ান’-এর টিকিট।

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়বালা এক টুইটে জানিয়েছেন, ‘জওয়ান’-এর প্রথম দিনে অগ্রিম বিক্রি সাত লাখ টিকিট। ভারতের সমস্ত প্রেক্ষাগৃহে ২১ কোটির মোট ল্যান্ডমার্ক অতিক্রম করেছে। ন্যাশনাল মাল্টিপ্লেক্সে তিন লাখের বেশি টিকিট বিক্রি করা হয়েছে।

অন্য এক টুইটে মনোবালা বিজয়বালান অন্যান্য হিন্দি সিনেমার মাল্টিপ্লেক্স চেইনে বিক্রি হওয়া এক দিনের টিকিটের পরিমাণ শেয়ার করেছেন। তিনি লিখেছেন, জাতীয় মাল্টিপ্লেক্সে প্রথম দিনের টিকিট বিক্রিতে শীর্ষ ১০ সিনেমা- ‘বাহুবলী ২’ : ছয় লাখ ৫০ হাজার, ‘পাঠান’ : পাঁচ লাখ ৫৬ হাজার, ‘কেজিএফ ২’ : পাঁচ লাখ ১৫ হাজার, ‘ওয়ার’ : চার লাখ ১০ হাজার, ‘থাগস অব হিন্দুস্তান’ : তিন লাখ ৪৬ হাজার, ‘প্রেম রতন ধন পায়ো’ : তিন লাখ ৪০ হাজার, ‘ভারত’ : তিন লাখ ১৬ হাজার, ‘সুলতান’ : তিন লাখ ১০ হাজার, ‘দঙ্গল’ : তিন লাখ পাঁচ হাজার ও ‘ব্রহ্মাস্ত্র’ : তিন লাখ দুই হাজার।

এখন অগ্রিম টিকিট বিক্রিতে শীর্ষে রয়েছে শাহরুখ খানের ‘জওয়ান’। ‘জওয়ান’কে ঘিরে হাইপ এত বেশি যে সিনেমাটি ‘পাঠান’-এর পর এ বছর শাহরুখের দ্বিতীয় সিনেমা হিসেবে ১০০ কোটির উদ্বোধন দিতে যাচ্ছে বলেই ধারণা করছেন বাণিজ্য বিশ্লেষকরা। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল