• শুক্রবার ৩১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

  • || ২২ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
সিলেটে বন্যার্তদের পাশে ছাত্রলীগ কৃষিপণ্যের মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম কমাতে হবে আক্তারুজ্জামানকে আমেরিকা থেকে ফেরাতে ভারতের সহযোগিতা চাওয়া হয়েছে বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে লেখাপড়ার সুযোগ দিচ্ছে চীন থার্ড টার্মিনালের নির্মাণ কাজের ৯৭ ভাগ শেষ হয়েছে: পর্যটন মন্ত্রী জাইকার সিনিয়র ভাইস প্রেসিডেন্টের সাথে গণপূর্ত মন্ত্রীর সাক্ষাৎ তৃতীয় ধাপে প্রাথমিক শিক্ষক পদে মৌখিক পরীক্ষা নিতে বাধা নেই বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন উপকূলীয় অঞ্চলকে জলদস্যু-ডাকাত মুক্ত করব উন্নত জাতি গঠনে শিশুশ্রম নিরসনের কোন বিকল্প নেই সরকারি অনুমোদিত পদের মধ্যে ৩ লাখ ৭০ হাজার ৪৪৭টি পদ শূন্য

জবিতে শাড়ি-পাঞ্জাবিতে একটি দিন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২৩  

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটে (আইইআর) শরৎ উৎসব ১৪৩০ পালিত হয়েছে। আইইআরের সপ্তম ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে শরৎ উৎসবটির আয়োজন করা হয়।  
বুধবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের নতুন ভবনে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের হলরুমে শরৎ উৎসবটি পালিত হয়।  

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, নাচ-গানে শিক্ষক শিক্ষার্থীরা মেতে উঠেন। এ ছাড়াও শিক্ষার্থীরা শাড়ি-পাঞ্জাবি পরে শরৎ উৎসবকে আরো রঙিন করে তোলেন। 

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটে পরিচালক অধ্যাপক ড. মনিরা জাহান, সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন, প্রভাষক সানজিদা আক্তার তান্নি, অনুরাধা পাল এবং নশিন আফরোজসহ ইনিস্টিউটের সব শিক্ষার্থীরা।

আইইয়ারের শিক্ষার্থী ফারহানা ঐশী বলেন, সেমিস্টার শেষ হওয়ার পর থেকেই আমরা একটা কিছু করার প্লান করছিলাম। আমাদের ব্যাচের সবাই মিলে একদিন শাড়ি পাঞ্জাবি পরে উদযাপন করার প্লান ছিল প্রথমে। পরে সব ব্যাচকে নিয়ে অনুষ্ঠান আয়োজন করা হয়। তখন আমরা শরৎ  উৎসবের আয়োজন করি।

সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন বলেন, আমরা সব সময় চেষ্টা করি শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে এমন দিন উদযাপন করার। সামনের দিনগুলোতেও আমরা সব দিবসে এমন আয়োজন অব্যাহত রাখব। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল