• শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৭ সফর ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
কাজিপুরে মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে হুয়াওয়ের ত্রাণসামগ্রী বিতরণ বকশীগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলো ৮ম শ্রেণীর শিক্ষার্থী জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ বিজ্ঞান অলিম্পিয়াডে অনন্য শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় সখীপুরে বিআরডিবি নির্বাচন- চেয়ারম্যান রুহুল ভাইস চেয়ারম্যান শাফলু আজ ইসলামপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভূঞাপুরে যমুনা নদীতে শুরু হয়েছে দুই দিনব্যাপী নৌকা বাইচ প্রতিযোগি জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট : মির্জা আজম গোপালপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক কাউন্সিলর নিহত

রৌমারীতে জামাই পিটালো শ্বশুড়কে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

পারিবারিক দ্বন্দ নিয়ে মোজাফ্ফর হোসেন (৫০) নামের এক শ্বশুড়কে বেধরক পিটালো জামাই। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বাতার গ্রামে এ ঘটনাটি ঘটে। 

মোজাফ্ফর হোসেন দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে।

পরিবার সুত্রে জানা গেছে, মোজাফ্ফরের মেয়ে আরিফার সাথে বাতারগ্রামের আলী হোসেনের ছেলে রিপুল এর ৩ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা অজুহাতে স্ত্রীর উপর শাররিক ও মানষিক নির্যাতন করত তার স্বামী। এনিয়ে ওই এলাকায় একাধীকবার শালিসী বৈঠকও হয়। ঘটনার দিন শ্বশুড় তার জামাইবাড়ির এলাকায় গেলে জামাই রিপুলের সাথে বাকতিন্ডতায় জড়িয়ে পড়েন। পরে জামাই তার হাতের লাঠি দিয়ে শ্বশুড় মোজাফ্ফর হোসেনকে এলোপাথারি আঘাত করতে থাকে। এতে শ্বশুড়ের বামচোখে আঘাত লাগে এবং মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান। শ্বশুরের চোখ মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এঘটনায় রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, অভিযোগ পেয়েছি,তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল