• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নালিতাবাড়ীতে শিশু ধর্ষণের অভিযোগে চারজন গ্রেপ্তার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

শেরপুরের নালিতাবাড়ীতে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া সাড়ে আট বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে আজিজুল হক (১৯)সহ আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার (২৬ অক্টোবর) পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অপর আসামীরা হলো আজিজুলের বাবা আলম মিয়া (৪০), মা আছমা বেগম (৩০), মামা দুলাল মিয়া (৪০) ও চাচা নুরুল হক (৪০)। শুক্রবার সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী আন্দারুপাড়া গ্রামের একটি ধান ক্ষেতে ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃতদের শনিবার বিকালে কোর্টে প্রেরণ করা হয়েছে। 

 

পুলিশ ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সীমান্তবর্তী বুরুঙ্গা গ্রামের মাসুদ মিয়ার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। গত বৃহস্পতিবার সে পাশের গ্রাম আন্ধারুপাড়ায় মামার বাড়িতে বেড়াতে যায়। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ওই শিশু মামার বাড়ি থেকে নিজের বাড়ি যাওয়ার সময় পথে বুরুঙ্গা গ্রামের বাসিন্দা আলমের ছেলে আজিজুল হক (১৯) শিশুটির পথরোধ করে। পরে তাকে সড়কের পাশে ধান ক্ষেতের আইলে ফেলে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি যায়। এ সময় শিশুটির রক্তক্ষরণ হয়। পরে শিশুটি তার মা বাবাকে ঘটনাটি জানায়। শিশুর মা বাবা শিশুটিকে রাতেই চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ খবর পেয়ে আজিজুলকে তার পরিবারের লোকজন পালিয়ে যেতে সহায়তা করে। 

এদিকে শুক্রবার রাতেই ওই শিশুর বাবা মাসুদ মিয়া বাদী হয়ে নালিতাবাড়ী থানায় ধর্ষণের অভিযোগ তুলে আজিজুল হকসহ পলায়নে সহায়তা করার অভিযোগে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ শনিবার অভিযান চালিয়ে আজিজল হকের ও তার বাবা, মা, মামা ও চাচাকে গ্রেফতার করে। পরে তথ্যপ্রযুক্তির ব্যবহার করে সন্ধ্যায় টঙ্গি থানা পুলিশ টঙ্গী থেকে আজিজুলকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, মামলার প্রধান আসামীসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতা শিশুকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল