• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

অপশক্তিকে রুখে দিতে সর্বোচ্চ শক্তি নিয়ে রাজপথে থাকবে যুবলীগ: পরশ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩  

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি-জামায়াতের অপশক্তিকে রুখে দেওয়ার জন্য অতীতের মতো শনিবার শান্তি সমাবেশে এবং রাজপথে সর্বোচ্চ উপস্থিতি নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করবে।  
তিনি বলেন, শুধু এই সমাবেশ নয়, নির্বাচনের আগ পর্যন্ত আমাদের সর্বোচ্চ শক্তি দিয়ে রাজপথে ও নির্বাচনী মাঠে থাকতে হবে। 

শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায়’ প্রধান অতিথির বক্তব্যে শেখ ফজলে শামস্ পরশ বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন বুকে নিয়ে নির্বাচনের আগ পর্যন্ত আমাদের প্রতিটি নেতাকর্মীরা রাজপথে থাকবে।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান বলেন, কোনো অনির্বাচিত-অসাংবিধানিক সরকার যেন ক্ষমতায় না বসতে পারে সে দিকে আমাদের প্রতিটি নেতাকর্মী সজাগ ও সোচ্চার থাকবে। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে একটি প্রতিযোগিতামূলক ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।

যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঘোষিত মহানগর উত্তর-দক্ষিণের আসনভিত্তিক কর্মসূচির অংশ হিসেবে যুবলীগ দক্ষিণের ঢাকা-৮ আসনের উদ্যোগে এ শোভাযাত্রা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, মো. মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আবদুল হাই প্রমুখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল