• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

দেশের মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩  

লক্ষ্মীপুরে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচন নির্বাচন আসছে বিএনপি অলরেডি জনবিচ্ছিন্ন হয়ে গেছে। ২০১৪-১৫ সালে আপনারা দেখেছেন কীভাবে তারা অগ্নিসংযোগ করেছে কীভাবে তারা এদেশের মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। কাজেই এদেশের মানুষ তাদের থেকে মুখ র্ফিরিয়ে নিয়েছে। 

নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নৈরাজ্য সৃষ্টি করার পাঁয়তারা করছে। তারা এখন জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। তারা কিভাবে অগ্নিসন্ত্রাস, মানুষ হত্যা করেছে তা জনগণ দেখেছে। তাই জনগণ বিএনপির ডাকে এখন আর কোনভাবেই সাড়া দিচ্ছেনা। বিএনপি এখন হুংকার দিচ্ছে সব অচল করে দেবে। আবার অগ্নিসন্ত্রাস করবে, আবার মানুষ হত্যা করবে। 

এসব হুমকি-ধমকী এদেশের মানুষ পছন্দ করেনা। এদেশের মানুষ জঙ্গীবাদ সন্ত্রাসবাদ এসবকে চিরতরে প্রত্যাখ্যান করেছে। কাজেই যদি বিএনপি অগ্নিসন্ত্রাস, মানুষ হত্যার মতো কিছু করতে চায় জনগনই তাদের প্রতিহত করবে, জনগন তাদের এসবের জবাব দেবে। যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে সরকারের সকল প্রস্তুতি রয়েছে। তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ১৫ বছরে দেশকে কোথায় নিয়ে গেছে আপনারা দেখেছেন। 

তিনি বলেছিলেন বদলে দেবেন বাংলাদেশকে। তিনি সেই জায়গাতেই বাংলাদেশকে নিয়ে গেছেন। তিন যথাযথ দেশকে বদলে দিয়েছেন। শনিবার বিকেলে রায়পুর মার্চেন্ট একাডেমী স্কুল ময়দানেরর রায়পুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 

রায়পুর উপজেলা আ’লীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান এর সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন, বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি। 

আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, আ’লীগ নেতা এডভোকেট সফিক মাহমুদ পিন্টু, বীর মুক্তিযোদ্ধা আ. ক,ম রুহুল আমিন, আব্দুজ্জাহের সাজু, এম এ মমিন পাটওয়ারী, জেলার অন্যান্য আ’লীগ নেতাকর্মীগণ। তিনি বিএনপিকে উদ্দেশ্যে আরো বলেন, বিদেশী শকুনের কাছে আমাদের দেশের কাকেরা তাদের কাছে ধরনা দিচ্ছে। অথচ তারা দেশের কল্যান চায়না।

এর আগে মন্ত্রী দুপুরে দুপুরে জেলার রায়পুর উপজেলা সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি নুরে আলম মিনা, পুলিশ সুপার রশিদ বিন তারেক এবং সরকারী পদস্থ কর্মকর্তাগণ। 

পরে তিনি রায়পুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং নব নির্মিত রায়পুর আর্ট স্কুল উদ্বোধন করেন। পরে সন্ধ্যার আগেই তিনি হেলিকপ্টারে ঢাকার উদ্দেশ্যে রায়পুর ত্যাগ করেন। এলাকাবাসীর দাবীর মুখে তিনি রায়পুরকে মডেল থানা, হায়দরগঞ্জ এবং মীরগঞ্জে পৃথক ২টি পুলিশ তদন্ত কেন্দ্র স্থাপনের আশ্বাস দেন। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল