• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
মানসিক ভারসাম্যহীন নারীর ঠাঁই হলো সরকারি আশ্রয় কেন্দ্রে পল্লী বিদ্যুতের ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ঠ গ্রাহক জাল নোট তৈরির সরঞ্জাম ও জাল টাকাসহ ৩ জন গ্রেফতার ভোরে বিকট শব্দে চালকলে বয়লার বিস্ফোরণ: প্রাণ গেল শ্রমিকের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০ গাজীপুরে পেশাগত অধিকার ও নিরাপত্তা বিষয়ে জিইউজের আলোচনা সভা বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজনে বৃদ্ধাশ্রম বাড়ছে : সমাজকল্যাণ মন্ত্রী তীব্র দাবদাহে শ্রমজীবী মানুষের মাঝে তমা ফাউন্ডেশনের খাবার পানি খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির কাশিয়ানীতে শ্মশানের জমিতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ

ধুনটে বাবার জন্য প্রাণ গেল প্রতিবন্ধী ছেলের

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ আগস্ট ২০২০  

বগুড়ার ধুনট উপজেলায় বাবাকে নৌকাযোগে আনতে যাবার সময় নদীতে ডুবে রাশেদ বাবু (১৭) মারা গেছেন। নিহত রাশেদ বাবু উপজেলার নিমগাছি ইউনিয়নের নান্দিয়ারপাড়া গ্রামের মন্টু সরকারের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে বাঙালী নদীর নান্দিয়ারপাড়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, রাশেদ বাবু জন্মগত ভাবে শারীরিক প্রতিবন্ধী। তার একটি হাত অকেজো। বাঙালী নদীর উত্তর পাড়ে তার বাড়ি। তার বাবা কজের উদ্দ্যেশে নদীর দক্ষিন পাড়ে যান। বিকলে ৪টার দিকে রাশেদ বাবু ব্যক্তিগত ডিঙ্গি নৌকা নিয়ে এক হাতে বৈঠা চালিয়ে বাবাকে নিতে নদীর দক্ষিন তীরের দিকে রওনা হন।

 

এ সময় তার বাবা নদীর দক্ষিনে পানির কিনারে ছেলে নৌকার জন্য অপেক্ষা করছিলেন। কিন্ত বিধি বাম। রাশেদের নৌকাটি নদীর মাঝপথে পৌছামাত্র পানির প্রবল স্রোতে ডুবে যায়। ছেলের দূর্ঘটনার এমন দৃশ্য দেখে তার বাবা চিৎকার করতে থাকেন। পরে স্থানীয়দের সহযোগীতায় বেড় জাল দিয়ে নদী থেকে রাশেদের ভাসমান মৃতদেহ উদ্ধার করেন স্বজনরা।

 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, নদীতে নৌকা ডুবে রাশেদ বাবু মারা গেছে। আইনী প্রক্রিয়া শেষে রাশেদের মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্ত করা হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল