• সোমবার ১৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩০ ১৪৩১

  • || ০৪ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

যদি পাকিস্তান ভালো লাগে তাহলে মির্জা ফখরুল পাকিস্তান চলে যান

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২৩  

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, রক্ত দিয়ে যে বাংলাদেশ প্রতিষ্ঠা করেছি, সেই বাংলাদেশকে পাকিস্তান হতে দেয়া যাবেনা। বিএনপির কাছে বাংলাদেশ ভালো না পাকিস্তান ভালো লাগে বিএনপির, মির্জা ফখরুল বলেছে পাকিস্তান ভালো তাই মনে করি পাকিস্তানে চলে যাওয়া উচিত। যদি পাকিস্তান ভালো লাগে তাহলে মির্জা ফখরুল পাকিস্তান চলে যান।

বুধবার সন্ধ্যায় টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনারে কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও শোক সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

তিনি আরো বলেন, যদি শেখ হাসিনা আরো ১০ বছর ক্ষমতায় থাকে থাকুক তাও পাকিস্তান সমর্থক কারী বিএনপিকে চাই না, এই বাংলাদেশকে আর পাকিস্তান বানাতে দেওয়া হবে না।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, নেত্রীর সাথে কথা হয়েছে, তিনি নানা সমস্যার মধ্যে রয়েছে, তার সাথে চারিদিকে যারা থাকে তাদের চাইলেই লাথি দিয়ে ফেলে দিতে পারে না।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধুর হত্যার প্রধান সহায়ককারী ছিলেন জিয়াউর রহমান, যদি সেনাবাহিনীদেরকে জিয়াউর রহমান আশ্রয় না দিতেন তাহলে এই সাহস পেতো না।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের কিছু হলেই সিঙ্গাপুর যান, যদি মানুষের জন্য কিছু করতেন তাহলে সিঙ্গাপুর যেতেন না, দেশেই চিকিৎসা করতেন, আপনাদেরকে সেই ৫৪ সালে উৎখাত করেছি আর এখন আপনারা করতে চান, আমাদের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আপনাদের নেতাকে মাফ করেছিলো।

এসময় কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম আব্দুল হাইয়ের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী (কায়সার চৌধুরী), কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুলদার খোকা বীর প্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী প্রমূখ।

এসময় জেলার কৃষক শ্রমিক জনতা লীগের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল