• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ঘাটাইলে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা, দোয়া ও গণভোজ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৩  

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার  ১নং দেউলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, মহিলা অওয়ামীলীগসহ অন্যান্য অংগসংগঠনের উদ্যোগে  জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  আলোচনাসভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।  

বুধবার (৩০ আগস্ট)  বিকেলে ৩ টায় পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয় । ১নং দেউলাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মোঃ মতিয়ার রহমান মোগলের সভাপতিত্বে ১নং দেউলাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য  কাজী আব্দুস সবুর ও ১নং দেউলাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ. আর. জুলহাসের সঞ্চালনায় উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ১৩২ টাঙ্গাইল-৩, ঘাটাইল আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আমানুর রহমান খান রানা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামী লীগে যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন,ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ ছাইফুর রহমান মিঞ্জু,পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও টাঙ্গাইল জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি জীবুন নিছা,আনেহলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মোঃ শাহজাহান,ঘাটাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান হীরা,আওয়ামী যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ সুজন 
এছাড়াও অনুষ্ঠা‌নে আরো উপস্থিত ছিলেন, ঘাটাইল  উপজেলা আওয়ামীলীগ,ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ  ছাত্রলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ,মহিলা আওয়ামীলীগ সেচ্ছাসেবকলীগ এবং অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদ সকল সদস্যের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল পরবর্তী গণভোজে কয়েক হাজার মানুষ অংশ নেন।
 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল