• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ভূঞাপুরে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকীতে গোবিন্দাসী আ’লীগের দোয়া

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২৩  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে গোবিন্দাসী টি-রোডের প্রতিবন্ধী স্কুলের নামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খন্দকার মশিউজ্জামান রোমেল (সি.আই.পি)।

ইবরাহীম খাঁ সরকারি কলেজের সাবেক জিএস সরুজ্জামান সরুজের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারিদুজ্জামান রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক। অতিথি ছিলেন- টাঙ্গাইল জেলা রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদ উন-নবী রঞ্জু মাস্টার, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দীপু মিয়া, আওয়ামী লীগ নেতা ওয়াহেদুজ্জামান পশাশ, মাজহারুল ইসলাম ঠান্ডু, অর্জুনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোফাজ্জল হোসেন সরকার, গাবসারা যুবলীগ নেতা মুক্তার হোসেন প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গত ১৪ বছরে উন্নয়ন ও সাফল্যের চিত্র তুলে ধরে ও নৌকায় ভোট চেয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রোমেল আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের নেতৃত্বে এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি আমরা। স্বাধীনতা বিরোধীরাতা বার বার দেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার অপচেষ্টা করেও সেসময়ে তারা সফল হয়নি। গত ১৪ বছর বছরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নতশীল রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছেন। কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনাকে দমিয়ে রাখা যাবে না।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল