• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

সালাম পিন্টুর পরিকল্পনায় ২১ আগষ্ট গ্রেনেড হামলা করা হয়

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২৩  

টাঙ্গ‌াইল-২ আস‌নের ‌বিএনপির তৎকালীন উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিলো এবং তার ভাই মওলানা তাজ উদ্দীনের নেতৃত্বে সেদিন গ্রেনেড হামলা করা হয়। বাংলার মাটিতে যেন আর সালাম পিন্টুদের জন্ম না হয় ব‌লে মন্তব‌্য ক‌রে‌ছেন ঢাকা ক্লা‌বের সভ‌াপ‌তি ও আসন্ন জাতীয় সং‌স‌দ নির্বাচ‌নে আওয়ামী লী‌গের ম‌নোনয়ন প্রত‌্যাশী আওয়ামী লীগ নেতা খন্দকার ম‌শিউজ্জামান রো‌মেল। 
র‌বিবার (২৭ আগষ্ট) দুপু‌রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে দোয়া মাহ‌ফিল ও আলোচনা সভা অনুষ্ঠ‌া‌নে তি‌নি এসব কথা বলেন। 
খন্দকার ম‌শিউজ্জামান রো‌মেল টাঙ্গাইল-২ আসনের প্রয়াত সাবেক সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামানের ছেলে। 
খন্দকার মশিউজ্জামান রোমেল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের নেতৃত্বে এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি আমরা। স্বাধীনতা বিরোধীরা বার বার দেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার অপচেষ্টা করেও সে সময়ে তারা সফল হয়নি। 
প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সাফল্য তুলে ধরে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা বিশ্ব ব্যাংককে চ্যালেঞ্জ করে পদ্মা সেতু করে দেখিয়েছেন। নির্মাণ করেছে বঙ্গবন্ধু ট্যানেল, পায়রা বিদ্যুৎকেন্দ্র, মেট্রোরেল, ফ্লাই ওভার, ফোর লেন সড়ক, বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণসহ আরও বড় বড় মেগা প্রকল্প হাতে নিয়েছেন। এছাড়া শিক্ষার হারও বেড়েছে কয়েকগুন। তাই উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট দিতে হবে।
আলোচনা সভায় ইব্রাহীম খাঁ কলেজের সাবেক জি এস মো. সুরুজ্জামান সুরুজের সভাপতিত্বে ও ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফরিদুজ্জামান রাসেলের সঞ্চালনায় উপ‌স্থিত ছিলেন, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিয়া, জেলা রেলও‌য়ে শ্রমিক লী‌গের সাধারন সম্পাদক রেজাউল করীম, হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি মাহমুদুন্নবী  রন্জু মাষ্টার, মাজহারুল ইসলাম ঠান্ডু , মো. রেজাউল করিম, আইয়ুব আলী,ওয়াহেদুজ্জামান পলাশ, অলোয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়াজেদা সালাম পপি প্রমুখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল