• মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩১ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

আজকের টাঙ্গাইল

বিএনপি ক্ষমতায় আসার স্বাদ কখনো পাবেন না: শামীম ওসমান

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বিদেশীদের কথা ভেবে এত লাফালাফি-ফালাফালি করবেন না। ক্ষমতায় আসার স্বাদ কখনো পাবেন না। বিদেশীরা আপনাদের দিয়ে শুধু ডুগডুগিই বাজাবে। কাজের কাজ কিছুই হবে না। খেলা হবে এদেশের সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে, খেলা হবে স্বাধীনতার বিপক্ষের শক্তির বিরুদ্ধে, খেলা হবে বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসের বিরুদ্ধে।

সোমবার (২১ আগস্ট) বিকালে টাঙ্গাইল শহর আওয়ামী লীগ ও সদর উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে টাঙ্গাইল পৌর শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় সকল শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, শেখ হাসিনা শুধু আপনার আমার ভবিষ্যত নয়, আমার আপনার ও সন্তানদেরও ভষিষ্যত। শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে কিসে এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হবে, কিসে এদেশের মানুষের ভালো হবে সেই চিন্তায় করে। শেখ হাসিনা হাসলে এদেশের মানুষ হাসে। দেশে যে উন্নয়ন হয়েছে তা চোখে পড়ার মতো। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই তা সম্ভব হয়েছে।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীরে সভাপতিত্বে এবং টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি এম এ রৌফ ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ আসনর সংসদ সদস্য ছানোয়ার হোসেন।

এছাড়াও টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, ঘাটাইল-৩ আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফউজ্জামান স্মৃতি, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশীদ মামুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক প্রমুখ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল