• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

ভূঞাপুরে ২১আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

টাঙ্গাইলের ভূঞাপুরে পৃথক পৃথক ভাবে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসীর দাবিতে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত । সোমবার (২১আগস্ট) দুপুরে স্থানীয় সংসদ ছোট মনিরের নেতৃত্বে একটি এবং ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. মাসুদুল হক মাসুদের নেতৃত্বেবিক্ষোভ মিছিল বের করে।

স্থানীয় সংসদ সদস্য ছোট মনিরের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে ইবরাহীম খাঁ সরকারি কলেজ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নূরুল ইসলাম তালুকদার মোহনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান নার্গিস বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আমিরুল ইসলাম তালুদকদার বিদ্যুত, কেন্দ্রীয় নেতা আবু নাসের, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতাসহ আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

অপরদিকে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. মাসুদুল হক মাসুদের নেতৃত্বে সকাল ১১টায় একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে পদসভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্মরণ দত্ত, জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম তালুকদার বাবলু,মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নূর মিনি,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাদল তরফদার,পৌরসভা আওয়ামী লীগের সভাপতি বাছিদ মন্ডল,নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ,অর্জুনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইউব আলী মোল্লা সহ

আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা অবিলম্বে ২১আগস্ট গ্রেনেড হামলাকারিদের ফাঁসী কার্যকরের দাবী জানান।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল