• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

টাঙ্গাইলে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২৩  

টাঙ্গাইলের কালিহাতীতে মোবাইল ফোনে প্রেমের সম্পর্কের জেরে ডেকে নিয়ে প্রেমিকাকে সংঘবদ্ধ মামলার প্রধান আসামি মোহাম্মদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার ভোরে কালিহাতী উপজেলার দুর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোহাম্মদ আলী উপজেলার মহেলা গ্রামের সেকান্দর আলীর ছেলে।

পুলিশ জানায়, টাঙ্গাইল সদর উপজেলার এক তরুণীর সঙ্গে কালিহাতী উপজেলার মহেলা গ্রামের মোহাম্মদ আলীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত সোমবার দুপুরে ভুক্তভোগী তরুণীকে বিয়ের কথা বলে নিয়ে আসেন ঐ প্রেমিক। পরে ভুক্তভোগীকে উপজেলার পৌলী এলাকায় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে প্রেমিক মোহাম্মদ আলী। ধর্ষণের পর তার বন্ধু সোহেলের কাছে প্রেমিকা তরুণীকে রেখে চলে যান। এ সুযোগ নিয়ে বন্ধু সোহেলও ঐ তরুণীকে ধর্ষণ করেন। এ সময় ভুক্তভোগী তরুণীর অস্বাভাবিক আচরণ দেখে সন্দেহ হওয়ায় স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে থানায় প্রেমিক মোহাম্মদ আলী এবং তার বন্ধু সোহেলকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়ের পরপরই অভিযান চালিয়ে সোহেলকে গ্রেফতার করা হয়। গত বুধবার গ্রেফতারকৃত সোহেল রানাকে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অন্যদিকে ঐ তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পাঠানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে প্রেমিক ও মামলার প্রধান আসামি মোহাম্মদ আলী গ্রেফতার করা হয়।

কালিহাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান শেখ জানান, ভোরে উপজেলার দুর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে এ মামলার প্রধান আসামি মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে আদালতে সোপর্দ করা প্রস্তুতি চলছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল