• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্ব নতুন যুগে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের প্রস্তুতি-প্রচারণা দেখতে আ`লীগকে বিজেপি’র আমন্ত্রণ ডলারের দাম বৃদ্ধির পরও হজ প্যাকেজের খরচ কমানো হয়েছে : ধর্মমন্ত্রী এবারও হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকায় হবে: সৌদি রাষ্ট্রদূত দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য যুক্তরাষ্ট্রে মানবাধিকার লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুললেন প্রধানমন্ত্রী

কালিহাতীতে প্রাইভেটকার মোটরসাইকেল সংঘর্ষে নিহত-২

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ আগস্ট ২০২৩  

টাঙ্গাইলের কালিহাতীতে একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকার মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হয়েছেন। শনিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় কালিহাতী-বল্লা রোডের কামার্থী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল চালক উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের দেলোয়ারের ছেলে জাকির (২৮) ও মোটরসাইকেল আরোহী একই গ্রামের আরফান আলীর ছেলে আসাদুজ্জামান (২০)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কালিহাতী-বল্লা রোডের চারান এলাকা থেকে মোটরসাইকেলটি কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে আসতেছিল এবং প্রাইভেটকারটি কালিহাতী বাসস্ট্যান্ড এলাকা থেকে চারানের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কালিহাতী পৌরসভার কামার্থী এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেলের নিচে পড়ে মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় মোটরসাইকেলের আরোহী আসাদুজ্জামান গুরুত্বর আহত হলে তাকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। পরে টাঙ্গাইল থেকে ঢাকা নেওয়ার পথে তিনিও মারা যায়।
কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, এঘটনায় মোটরসাইকেল ও প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল