• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
মানসিক ভারসাম্যহীন নারীর ঠাঁই হলো সরকারি আশ্রয় কেন্দ্রে পল্লী বিদ্যুতের ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ঠ গ্রাহক জাল নোট তৈরির সরঞ্জাম ও জাল টাকাসহ ৩ জন গ্রেফতার ভোরে বিকট শব্দে চালকলে বয়লার বিস্ফোরণ: প্রাণ গেল শ্রমিকের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০ গাজীপুরে পেশাগত অধিকার ও নিরাপত্তা বিষয়ে জিইউজের আলোচনা সভা বৃদ্ধ বয়সে সঙ্গের প্রয়োজনে বৃদ্ধাশ্রম বাড়ছে : সমাজকল্যাণ মন্ত্রী তীব্র দাবদাহে শ্রমজীবী মানুষের মাঝে তমা ফাউন্ডেশনের খাবার পানি খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির কাশিয়ানীতে শ্মশানের জমিতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ

ঘাটাইলে অটোচালক আলম হত্যার প্রধান আসামীসহ ৬ জন আটক

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩  

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সুনটিয়া গ্রামের চাঞ্চল্যকর আলম হত্যা মামলার প্রধান আসামীসহ ৬ জনকে আটক করেছে ঘাটাইল থানা পুলিশ।
গত ১৩ জুলাই আলমের বড় বোন কামরুন নাহার বাদী হয়ে ঘাটাইল থানায় অজ্ঞাতনামা আসামী করে ঘ্টাাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আদাবাড়ী এলাকা থেকে প্রধান আসামী মোঃ আনিছুর রহমান খান(৩২) কে আটক করে পুলিশ। আটককৃত অন্যরা হলো, মো. আব্বাস (৪০), মো. সজল(২০),মো. রায়হান (১৯), মো. খাইরুল ইসলাম(১৯) ও হুমায়ুন (৪৯) । এদের বাড়ি ঘাটাইল উপজেলার সুনটিয়া গ্রামে।
আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে  (১৫জুলাই) দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায় , গত ১২ জুলাই দিবাগত রাতে অটোরিক্সা চুরির উদ্দ্যেশে সুনটিয়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে অটোচালক মো. আলম মিয়ার ঘরের সিধ কেটে তাকে জবাই করে নির্মম ভাবে হত্যা করে। পরের দিন ১৩ জুলাই সকালে আলম মিয়ার বড় বোন অজ্ঞাতনামাদের আসামী করে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ একই গ্রামের কয়েকজনকে সন্দেহ করে বিশেষ অভিযান চালান।
পুলিশের টের পেয়ে সুনটিয়া গ্রামের হারুনের ছেলে আনিছুর রহমান গ্রেফতার এড়াতে আত্নগোপনের চেষ্টায় বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। পরে মোবাইল ট্যাকিং করে প্রধান আসামী আনিছুর রহমানকে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আদাবাড়ী থেকে আটক করা হয়। আনিছকে আটকের পর পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে আলমকে হত্যা করার কথা স্বীকার করে। আনিছের কথা মতে, এ ঘটনার সাথে জড়িত সুনটিয়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মো. সজল, মৃত নওজেমের ছেলে মোঃ রায়হান, আনোয়ারের ছেলে খাইরুল, মৃত দায় মোল্লার ছেলে আব্বাস ও মৃত রহিজ উদ্দিনের হুমায়ুন কে আটক করে পুলিশ।
মামলার এসআই মো. পলাশ জানান, প্রায় ৬ মাস আগে মো. আলম মিয়ার অটোরিক্সাটি চুরি হয় এবং ওই অটোরিক্সাটি চুরির সাথে এরাই জড়িত। এরা মূলত নেশাগ্রস্ত। কয়েকদিন আগে আলম নতুন আরেকটি অটোরিক্সা কিনলে ওই রিক্সাটি চুরির টার্গেট নেয় এরা। তাদের পরিকল্পানা মতে আনিছের নেতৃত্বে আলমের ঘরের সিধ কেটে ঘরে প্রবেশ করে এবং ঘুমন্ত অবস্থায় আব্বাসের গলায় দা দিয়ে কুপিয়ে হত্যা করে । আটককৃতরা আলমকে হত্যার সহযোগিতা করে বলে পুলিশকে জানান।
এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন জানান, প্রথমে আনিছুর রহমানকে আটক করা হয় এবং তার স্বীকারোক্তি মূলক জবানবন্দী মোতাবেক ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে আটক এবং হত্যায় ব্যবহৃত দা, শাবল উদ্ধার করা হয়েছে। আটককৃত আসামীদেরকে ১৫ জুলাই দুপুরে টাঙ্গাইল আদালতে প্রেরন করা হয়েছে ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল