• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

বীরবাসিন্দা ইউপি নির্বাচনে প্রচারনায় এগিয়ে মহিলা মেম্বার প্রার্থী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩  

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় আসন্ন ১৭ জুলাই বীরবাসিন্দা ও পারখী ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ উপজেলায় ১১ নং বীরবাসিন্দা ইউনিয়নের ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের (সংরক্ষিত আসনে) মহিলা মেম্বার পদে বিশিষ্ট সমাজ সেবক মরহুম মীর নুরুল হুদা (সূর্য ডাক্তার) সাহেবের পূত্রবধু মীর স্বপ্না আক্তার রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দিয়ে প্রতিক বরাদ্দের পর থেকে তালগাছ মার্কায় দৈনিক ভোট প্রার্থনা করছেন।
এলাকাবাসী ও ভোটাররা জানান, উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক মরহুম মীর নুরুল হুদা (সূর্য ডাক্তার) সাহেবের পূত্রবধু মীর স্বপ্না আক্তার জনপ্রিয়তায় জনসেবার জন্য ৪.৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদপার্থী হিসেবে দির্ঘদিন থেকে ভোটারদের মাঝ সভা, গণসংযোগ, উঠানবৈঠক করে আসছেন।
এলাকার ভোটারদের মাঝে জায়গা করে নিয়েছেন তালগাছ মার্কার মহিলা মেম্বার প্রার্থী মীর স্বপ্না আক্তার। তিনি সুপরিচিত হওয়ায় বিপুল পরিমাণ ভোটে পাশ করবে। ৪.৫ ও ৬নং ওয়ার্ডের উন্নয়নের জন্য জনপ্রিয় প্রার্থী হিসেবে আমরা এবার তাকেই ভোট দিয়ে নির্বাচিত করব। গ্রামগঞ্জের ভোটারদের সুখ-দুঃখে খোঁজ-খবর রাখায় প্রশংসিত হয়েছেন।
গণসংযোগ কালে দেখা হলে তালগাছ মার্কার মহিলা মেম্বার প্রার্থী মীর স্বপ্না আক্তার এ সাংবাদিককে জানান, আমি জনসেবার উদ্দেশ্যে এলাকাবাসীকে সাথে নিয়ে দির্ঘদিন থেকে প্রচারণা চালাচ্ছি। অসহায় মানুষদের পাশে থেকে নানা সহযোগিতা করায় জনগণের ব্যাপক সমর্থন পাচ্ছি।
আমি পাশ করলে বিনামুল্যে গরীব অসহায়দের মাঝে সরকারি-বেসরকারী সুবিধা প্রদান,ঘুষ-দূর্নীতি ও মাদকমুক্ত মডেল এলাকা গড়ব। আল্লাহর রহমতে জনগণ যেভাবে সমর্থন দিচ্ছে আমার বিশ্বাস বিপুলভোটে জয়লাভ করব।
আগামী ১৭ জুলাই সোমবার বীরবাসিন্দা ও পারখী ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল